BollywoodHoop Plus

Mithun Chakraborty: বাবার মতো সফল হতে না পারার আক্ষেপ মিমোর!

মিমো চক্রবর্তী (Mimo Chakraborty) তাঁর অভিনয়ের জন্য যতটা না বিখ্যাত, তার থেকে অধিক বিখ্যাত সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র পুত্র হিসাবে। মহাক্ষয় (Mahakshay) থেকে মিমো হয়েও অভিনয়ে দাগ কাটতে পারেননি তিনি। কিন্তু ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন অপরাধীর তকমা। জনৈক টেলিভিশন নায়িকাকে ধর্ষণের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। অনেকে বলেন, মিমোকে বাঁচাতেই নাকি বিজেপিতে যোগদান করেছেন মিঠুন। কিন্তু মিমো মনে করেন, মিঠুন চক্রবর্তীর পুত্র হওয়ার কোনো সুবিধা তিনি পাননি।

2008 সালে ‘জিমি’ ফিল্মের মাধ্যমে বলিউড ডেবিউ হলেও মিমো সফল অভিনেতা হতে পারেননি। মিমোর মতে, মানুষ মনে করেন, তিনি মিঠুনের ছেলে হওয়ার যোগ্য নন। সম্প্রতি মুক্তি পেয়েছে মিমো অভিনীত শর্ট ফিল্ম ‘আব মুঝে উড়না হ্যায়’। এই প্রসঙ্গে সাক্ষাৎকার দেওয়ার সময় মিমো বলেন, তাঁর বাবা মিঠুন একসঙ্গে অনেক কাজ করছেন। একদিকে তিনি ‘হুনরবাজ’-এর বিচারক, অপরদিকে তাঁর অভিনীত ‘দ্য কাশ্মীর ফাইলস’ এই মুহূর্তে বলিউডের সফলতা ফিল্ম। এছাড়াও অ্যামাজন প্রাইমের ‘বেস্টসেলার’ ওয়েব সিরিজেও অভিনয় করছেন মিঠুন। মিমোর মতে, তিনি এত সহজে বাবার মতো পরিশ্রমী হতে পারবেন না।

মিমো মনে করেন, এই কারণেই বাবার সঙ্গে তাঁর তুলনা করা হয়। কিন্তু মিমোর মতে, তাঁকে বিচার করার আগে দেখে নেওয়া উচিত, তিনি কি পারেন ও কি পারেন না। তাঁর কাজ দেখে তাঁর সঠিক বিচার করা উচিত। তাহলে তাঁরও কিছু বক্তব্য থাকবে না।

ইতিমধ্যেই বলিউড ডেবিউ হতে চলেছে মিমোর ছোট ভাই নমশি (Namashi Chakraborty)-র। বলিউডে নমশির ফিল্ম মুক্তির আগেই তাঁর মধ্যে মিঠুনের ছায়া খুঁজে পেয়েছেন অনেকেই। অপরদিকে মিঠুন- কন্যা দিশানী (Dishani Chakraborty)-ও আন্তর্জাতিক থিয়েটারে যথেষ্ট সফল। কিন্তু মিমো বলছেন, নমশির সঙ্গে নাকি মিঠুনের তুলনা চলছে! মিমো বোধ হয় আজকাল সোশ্যাল মিডিয়া থেকেও দূরে থাকছেন।

 

View this post on Instagram

 

A post shared by Simran (@mylove_bollywoodstars)