Hoop PlusBollywood

Vicky-Katrina Wedding: ভিকি-ক্যাটরিনার প্রেম নিয়ে সন্দেহ প্রকাশ মীরের

ক্যাটরিনা এবং ভিকি উভয়েই ব্যাগ পত্তর গুছিয়ে রাজস্থানের দিকে রওনা দিয়ে দিয়েছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ে করতে যাওয়ার সময় ক্যামেরার সামনে হাসি মুখে পোজ দিয়েছেন এই হবু দম্পতি, যদিও তারা জানেন যে বিয়ের ছবি কেউ দেখতে পাবে না। শুধু ছবি নয়, ভিডিও, রিলস কোনোটাই ক্যাপচার করা যাবে না। হাজারো শর্ত দিয়ে বিয়ের নিমন্ত্রিতদের তালিকাবদ্ধ করেন ক্যাট-ভিকি। এই দুজনের বিয়ে নিয়ে এও জানা গিয়েছে যে কোনো একটি বিদেশি বা ভারতীয় অনলাইন সংস্থা ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। ভাবা যায়! বিয়েতে খরচ হয় শুনেছেন, আয়ও হয় বটে।

আরো পড়ুন -   একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, শারীরিক নির্যাতন, হানি সিং-এর বিরুদ্ধে বিস্ফোরক স্ত্রী শালিনী

বর্তমানে এই হট কাপল এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। গত বছর থেকেই এই দুজনের প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে কানাঘুষো গুজব শোনা যাচ্ছিল।এবারে, সেই গুজব সত্যি হল। শেষ পর্যন্ত বিয়েই করছেন ক্যাটরিনা কাইফ।

এদিকে, ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বেশ উদ্বিগ্ন রেডিও মির্চির অন্যতম রেডিও জকি মীর আফসার আলি (Mir Afsar Ali)। একথা ঠিক পছন্দের নায়িকা বা প্রিয়তমা যখন বিয়ে করে নেন তখন মনে দাগা লাগে। সেরকমই এক বুক দুঃখ নিয়ে মীর সোশ্যাল মিডিয়ার পাতায় লেখেন, “ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল?” গালে হাত দিয়ে চিন্তিত হওয়ার ইমোজিও ব্যবহার করেন মীর।

আরো পড়ুন -   হিট সিনেমা করার পরই বদলে গেলেন কিয়ারা, পাত্তাই দিলেন না 'কবীর সিং'-এর প্রযোজককে

নিঃসন্দেহে ব্যাপারটি পুরোটাই মজার ছলে লেখেন মীর। আসলে ক্যাটরিনার প্রতি তিনি একটু বেশিই দুর্বল। এই বছরের সেপ্টেম্বর মাসের ‘ওয়ার্ল্ড হার্ট ডে’তে ক্যাটরিনার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন মীর। ছবির সঙ্গে লেখেন, “বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই…।” এরপরই আবার তিনি লেখেন, “আমি শুধু তাঁকে বলার চেষ্টা করছিলাম যা কিছু হৃদয়ের বাম পাশে ছিল তা এখন ডান পাশে।” অর্থাৎ, ক্যাটরিনার বিয়ে তিনি একেবারেই মানতে পারছেন না। কিন্তু, মনে মনে খুবই খুশি কারণ, তার ক্রাশ আর ব্যাচেলর হয়ে দিন কাটাবে না। সলমন খানের ছত্রছায়ায় থাকলেও ক্যাটরিনা যে বেরিয়ে এসে নিজের জীবন গোছাতে পারছেন এতেই ধন্য তার অনুরাগীরা।

আরো পড়ুন -   Khorkuto: কবে মা হচ্ছেন গুনগুন! উত্তরে সৌজন্যর দিকে ইশারা ‘ও জানে’, রইলো ভিডিও

Related Articles

Back to top button