আবীরের পাশে নতুন নায়িকা! পায়েলকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মহিলার বেশে হটনেস মীরের

রেডিও মিরচি হোক কি মঞ্চ, মীর(mir) সবসময়ই অপ্রতিরোধ‍্য। মীরের ফ্যান নন, এমন মানুষ খুব কম আছেন। একসময় ‘খাস খবর’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মীর। কিন্তু একই সঙ্গে তিনি অভিনয়ের ক্ষেত্রেও নিজের দক্ষতা প্রমাণ করেছেন। কিন্তু আপাতত মীরকে নিয়ে শোরগোল পড়ে গেছে টলিউডে। মীর হতে চলেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir chatterjee)-র নায়িকা। হয়তো বা পায়েল সরকার (payel sarkar)-কেও রিপ্লেস করে দেবেন তিনি।

2 রা অগস্ট মীরের একটি ছবি সুপার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ছবিতে মীরকে দেখা যাচ্ছে, একঢাল কোঁকড়া চুল ও সাদা-সবুজ লেহেঙ্গা চোলি পরে আবীরকে জড়িয়ে ধরে ছবি তুলতে। মাথার উপর স্টাইলিশ রোদচশমা ঈষৎ তোলা রয়েছে। ছবিটিতে রয়েছেন পায়েলও। তাঁর পরনে কালো শর্টস ও লাল টপ। তিনিও জড়িয়ে ধরেছেন আবীরকে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মীর জিজ্ঞাসা করেছেন, তাঁকে বেশি হট লাগছে না পায়েলকে!

নেটিজেনদের অবশ্যম্ভাবী উত্তর ছিল ‘মীর’। কেউ আবার মজা করে ‘মীরদি’ বলেছেন। কেউ বা বলেছেন ‘মিস মীরা’। কিন্তু জনমত যে মীরের দিকে তা তাঁর কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে। প্রকৃতপক্ষে এটি একটি পুরানো শোয়ের ছবি। মীর নিজেও ছবির নিচে হ্যাশট‍্যাগ দিয়ে ‘মেমোরিজ’ কথাটি লিখেছেন।

কিছুদিন আগে বিখ্যাত ম্যাজিশিয়ান পি.সি.সরকার (জুনিয়র)-এর জন্মদিনে তাঁর মতো সেজে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে লিখেছিলেন “আমি ‘আপনি’ সাজলাম”। মীরের সেন্স অফ কমিক টাইমিং ও ভাষাজ্ঞানের তারিফ বরাবর প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)