Hoop PlusBengali Serial

Mishmee Das: ‘গোয়ায় গিয়ে বিকিনি ছাড়া কি পড়ব?’ কুরুচিকর ট্রোলের জবাবে পাল্টা প্রশ্ন মিশমির

সোশ্যাল মিডিয়া ও ট্রোলিং ইদানিং যেন সমার্থক হয়ে গিয়েছে। করোনা অতিমারীর ফলে ঘরবন্দী নেটিজেনদের একাংশ সেলিব্রিটিদের ট্রোলিং করে যেন আনন্দ পান। এবার গোয়ার বিচে বিকিনি পরে ট্রোলিং-এর শিকার হলেন অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

সম্প্রতি শুটিংয়ের ফাঁকে একটু ছুটি পেয়ে মিশমি রওনা হয়েছিলেন গোয়ার পথে। গোয়া থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন মিশমি। সেখানে তাঁকে বিকিনি পরে গোয়ার সি-বিচে সময় কাটাতে দেখা গেছে। কিন্তু মিশমির এই ছবিগুলি দেখে বডি শেমিং করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কেউ তাঁকে ছিয়াত্তরের মন্বন্তরের সাথে তুলনা করেন। কেউ বা আবার মিশমির পা-কে তুলনা করেন মুরগির ঠ‍্যাং-এর সাথে। এবার প্রতিক্রিয়া জানালেন মিশমি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

মিশমি বলেন, গোয়ার সি-বিচে গিয়ে তিনি বিকিনি ছাড়া আর কি পরবেন? তিনি এবার নেটিজেনদের কাছেই জানতে চেয়েছেন, গোয়ার সি-বিচে স্নান করতে যাওয়ার সময় তিনি কি পরবেন! তিনি বলেন, মালদ্বীপে গিয়ে সকলের মতো তিনিও বিকিনি পরলে বোধহয় এতটা সমালোচনা হত না। মিশমি জানিয়েছেন, সব কমেন্টগুলি তিনি পরেছেন। তাঁর হাসি পেয়েছে। মানুষের কতটা ফ্রি টাইম থাকলে তবে এই ধরনের ট্রোলিং করতে পারেন বলে মনে করেন মিশমি। তিনি জানিয়েছেন, এর আগেও তাঁকে রোগা বলে বডি শেমিং করা হয়েছে। বলা হয়েছে, তিনি হাওয়া দিলে উড়ে যাবেন। তাঁকে খাওয়া-দাওয়া করতে বলা হয়েছে। এগুলি শুনতে অভ্যস্ত মিশমি বলেন, তাঁকে তাঁর অভিনয় দেখে কাজে নেওয়া হয়। ফলে মিশমির যায়-আসে না এই ধরনের ট্রোলিং নিয়ে। তিনি মনে করেন ব্যাড পপুলারিটিও এক ধরনের পপুলারিটি।

আরো পড়ুন -   Uday-Nargis: ফের জোড়া লাগলো সম্পর্ক! প্রাক্তন প্রেমিক উদয়কে নিয়ে মুখ খুললেন নার্গিস ফকরি

এই মুহূর্তে মিশমি ‘রিস্তোঁ কা মানঝা’ ও ‘এই পথ যদি না শেষ হয়’ নামে দুটি সিরিয়ালে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles

Back to top button