Hoop PlusBengali Serial

Mishmee Das: ‘বেশি করে বিকিনিতে ছবি পোস্ট করব’, নিন্দুকদের কড়া জবাব জি বাংলার নায়িকার

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের ভিলেন রিনি এখন জোর বিতর্কের মুখে। ধারাবাহিকে তার নেগেটিভ চরিত্র দেখে অনেকেই বেজায় ক্ষেপে, এরপরে তার বোল্ড লুক দেখে কেউ কেউ অস্থির। ভাবতেই পারছেন না এটা সেই মিশমি (Mishmee Das)! কেন কী করেছেন অভিনেত্রী?

গত বছর মনের মানুষের সঙ্গে গোয়া ট্যুরে গিয়েছিলেন অভিনেত্রী মিশমি। নতুন বছরে কলকাতা ফেরার কথা থাকলেও সামুদ্রিক খাবার খেয়ে অসুস্থ হয়ে যান। বর্তমানে সুস্থ আছেন তিনি, কিন্তু ফের বিতর্কের মুখে অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

সোশ্যাল মিডিয়ায় বিকিনি ফটো পোস্ট করার চল বেড়েছে। অভিনেত্রীরা সামুদ্রিক স্থানে ঘুরতে গেলেই বিকিনি ফটো মাস্ট। সকলে এমনটা না করলেও চল বেড়েছে। সেই একই পথে হাঁটেন অভিনেত্রী মিশমি। গোয়া থেকে কিছু বিকিনি ফটো পোস্ট করেন তিনি। বীচের উপর কখনো লাল হলুদ বিকিনিতে রোদ মাখছেন, কখনো সামুদ্রিক সৌন্দর্য উপভোগ করছেন হাসি মুখে। কিন্তু, নেট জনতার অধিকাংশের অভিনেত্রীর এমন বোল্ড লুক একেবারেই মনে ধরেনি। তাদের মধ্যে কেউ কেউ লিখেছেন, ‘এক্ষুণি পোস্ট মুছে ফেল’, আবার কারুর মতে, ‘তুমি খুব বাজে মেয়ে’, কেউ লিখেছেন ‘বাজে পোশাক’।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

এতেই অভিনেত্রী বেজায় চটেছেন। মাত্র দুটো বিকিনি ছবি পোস্ট করেছিলেন শখে, তাতেই অনুরাগীদের এমন মন্তব্য! তাই তাদেরকে আরো উস্কে দিয়ে গোটা কিছু বিকিনি ছবি ঢেলে সাজিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া। মিশমি দাসের ইনস্টাগ্রাম পেজ খুললেই দেখতে পাবেন একগুচ্ছ বিকিনি ছবি। এবং তিনি পরিস্কার জানিয়ে দিয়েছেন সকলের উদ্দেশ্যে, “তোমরা যত আমাকে নিয়ে বিচারসভা বসাবে, ততই আমি করে বিকিনিতে ছবি পোস্ট করব”।

আরো পড়ুন -   Devlina-Gourab: ৮ মাস পর হানিমুন, সুইমিংপুলে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন দেবলীনা-গৌরব

Related Articles

Back to top button