Hoop PlusBengali SerialHoop Viral

Dadagiri: দ্বিতীয় সন্তান দত্তক নিয়ে প্রকৃত মা হয়ে ওঠার কাহিনী ‘দাদাগিরি’র মঞ্চে শোনালেন জোজো, ভাইরাল ভিডিও

জোজো মুখোপাধ্যায় (Jojo Mukherjee) বা মিস জোজো (Miss Jojo) দুইই বলা যায় তাকে, প্রায় দু দশক ধরে বিভিন্ন গানের প্ল্যাটফর্ম কাপিয়েছেন তিনি। জোজো স্টেজে ওঠা মানেই হয় সেক্সি সং নয়তো বা দুরন্ত মিউজিকের কোনো গান, একথায় দর্শকদের মাতিয়ে রাখতে জানেন এই গায়িকা শিল্পী। সম্প্রতি, দাদাগিরি সিজন ৯-এর মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। এসে জানালেন তার জীবনের দুর্দান্ত এক অভিজ্ঞতার কথা।

মিস জোজো খুব কম বয়সে বিয়ে করেন। স্বামী ও এক মেয়ে নিয়ে তার সংসার। ছোটবেলায় মা বাবার সেপারেশন তাকে ক্ষত বিক্ষত করেছিল, কিন্তু তখন থেকেই তার গানের উপর প্রবল আগ্রহ ছিল। গান করার থেকে বেশি শুনতেন। পছন্দ করতেন পপ মিউজিক, মাইকেল জ্যাকসন। গায়িকার মায়ের যখন দ্বিতীয় বিয়ে হয় তখন থেকেই মায়ের সঙ্গে থাকতেন তিনি। কিন্তু, সেই পরিবেশ তাকে শান্তি ও সুখ কোনোটাই দেয়নি। তাই খুব কম বয়সে বিয়ে করে নেন। এখন তার মেয়ে প্রায় ২৫ বছরের।

মেয়ের বয়স ২৫ হওয়ার পরেও জীবনকে আরেকটু অন্যভাবে সাজিয়ে নেন জোজো। মনে তার স্বপ্ন ছিল অনেক আগে থেকেই যে একটি সন্তান দত্তক নেবেন। বিভিন্ন সমস্যার কারণে সেই সন্তান দত্তক নেওয়া হয়নি। পারিবারিক ও ব্যাক্তিগত কারণ তার এই স্বপ্ন পূরণের অন্তরায় হয়ে দাঁড়ায়। এরপরে দীর্ঘ বছর পর তার হাতে আসে সুবর্ন সুযোগ, এবং এই কাহিনীই তিনি দাদাগিরির মঞ্চে এসে সকলের সঙ্গে শেয়ার করেন।

মঞ্চে এসেই তিনি জানান তার দ্বিতীয়বার মা হয়ে ওঠার চমকপ্রদ সত্য ঘটনা। গায়িকা জানান ভাইস্থায়ীয় একজনের কাছ থেকে তিনি তার দ্বিতীয় সন্তানের খবর পান। সেই ভাইস্থায়ীয় মানুষটি জানতেন গায়িকার মনের কথা। তাই তার একটা ফোন পেয়ে জোজো হাজির হন। গায়িকা জানতে পারেন যেই শিশুর খোঁজ তার ভাই দেন সেই একরত্তিকে জন্ম দেওয়ার পরই তাঁর মা মারা যায়। এরপর তার দ্বায়িত্ব নিজের কাধে তুলে নেন মিস জোজো (Miss Jojo)। পরবর্তীতে লিগ্যাল কাগজে সই সবুদ করে এখন তিনি এক পুত্র সন্তানের মা। তার ছেলের নাম তিনি রেখেছেন আদিত্য জে মুখোপাধ্যায়।

Related Articles

Back to top button