Hoop PlusBengali Serial

Mithai: অলক্ষ্মী বিদায় করতে গিয়ে ঘরে এলো লক্ষ্মী, ‘মিঠাই’ রানীর বড় জা হয়ে কে পা রাখলো মোদক বাড়িতে!

‘মিঠাই’ ধারাবাহিকে গল্পের মোড় টানটান উত্তেজনায় ভরপুর। উচ্ছে বাবুর বাবার চরিত্র নিয়ে এখন চরম জটিলতা। সিদ্ধার্থ ধরে নিয়েছে সোম তার নিজের ভাই, এবং তার বাবা তার মায়ের সঙ্গে ঘৃণ্য কাজ করেছে। বাবা ছেলের দ্বন্ধে মিঠাই একেবারে স্যান্ডুইচ। এদিকে, গল্পের মধ্যে দেখানো হবে অলক্ষ্মী বিদায়ের এক ঘটনা।

পুজো শেষ মোদক পরিবারে, নিয়ম অনুসারে অলক্ষ্মী বিদায় হবে। সপরিবারে সেই নিয়ম রক্ষা করার সময়ই ঘরে পা রাখে নতুন অতিথি। ভাবছেন কে সেই অতিথি? তিনি হলেন মিঠাই রানির বড় জা।

সোম তার মাকে এনে প্রমাণ করতে মরিয়া যে সে মোদক পরিবারের বড় ছেলে। একটা ছক্কা মারতে না মারতেই আরেকটা ছক্কা দিয়ে দেয় সোম। এবারে সে বিয়ে করে ঘরে নিয়ে আসে টেস বুড়িকে অর্থাৎ তোর্সাকে। যেই তোর্সা সিদ্ধার্থের বউ হওয়ার জন্য মরিয়া ছিল, সেই তোর্সা এখন মিঠাইয়ের বড় জা হয়ে ঘরে প্রবেশ করবে। প্রোমোতে দেখানো হচ্ছে অলক্ষ্মী বিদায়ের সময় সোম ও তোর্সা বিয়ে করে মোদক পরিবারে আসবে। দেখুন সেই জমজমাট পর্বের ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

দর্শকদের বিচারে বহুদিন ধরে মিঠাই হল বেঙ্গল টপার। সমস্ত ধারাবাহিকে গুণে গুণে বোল্ড আউট করছে এটি। যৌথ ও মোদক পরিবারের গল্প এবং মিঠাই ও উচ্ছে বাবুর রসায়ন বাংলার দর্শকদের বড্ড প্রিয়। এই গল্পের তাগিদে মিঠাই ও সিদ্ধার্থ হয়ে উঠেছে বাংলার ঘরের মেয়ে। তাই এই ধারাবাহিক স্বাদে গুণে সবসময়ের জন্য ভরপুর থেকেছে দর্শক মনে। আগামীদিনে গল্পে থাকছে নতুন নতুন চমক। এখন দেখার পালা মিঠাই-তোর্সা’র নতুন যুদ্ধ।

Related Articles

Back to top button