Hoop PlusBengali Serial

Mithai: চিকেনের লেগপিস নিয়ে মিঠাই-তোর্সা-নন্দার কাড়াকাড়ি! মজাদার ভিডিও মুহূর্তে ভাইরাল

2021 সালের শুরু থেকেই বাংলা সিরিয়ালের জগতে যতগুলি সিরিয়াল একাধিপত‍্য বজায় রেখেছে, তার মধ্যে অন্যতম ‘মিঠাই’। একটানা 38 সপ্তাহ জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ শীর্ষস্থানে নিজের টিআরপি ধরে রেখেছে। সিরিয়ালের কেন্দ্রে রয়েছে বাংলার বিখ্যাত মিষ্টি মনোহরা বিক্রেতা মিঠাই যে পরে মোদক পরিবারের বৌ হয়ে আসে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu) ও তাঁর বিপরীতে উচ্ছেবাবু সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। কিন্তু সম্প্রতি রান্না করা চিকেন শুটের আগেই খেতে বসে গেলেন সৌমিতৃষা।

‘মিঠাই’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শুটে চিকেনের একটি ডিশ দেখানো হবে। সেটি সেটে এনে রাখা হয়েছে। কিন্তু শুটিং শুরু করার আগেই চিকেনের ডিশটি খেতে বসে গেল মিঠাই ও তোর্সা। তাদের সঙ্গে যোগ দিল নন্দাও। অনস্ক্রিন মিঠাই ও তোর্সা ঝগড়া করলেও বাস্তবে তাঁরা খুব ভালো বন্ধু।

ভিডিওতে চিকেন খেতে খেতে তন্বী বললেন, পরিচালকের নিষেধ সত্ত্বেও তাঁরা চিকেন খাওয়া থেকে নিজেদের আটকাতে পারেননি। কারণ রান্নাটি খুব সুস্বাদু হয়েছিল। তবে চাহিদা ছিল চিকেনের লেগপিসের। চিকেনের লেগপিস নিয়ে রীতিমত কাড়াকাড়ি পড়ে গিয়েছিল তিনজনের মধ্যে।

নন্দার থেকে চিকেনের লেগপিস ছিনিয়ে নিয়ে তোর্সা বলে, লেগপিস নিয়ে কোনো কথা হবে না। সে লেগপিসের বলিদান দিতে রাজি নয়। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে এরপর নিশ্চয়ই পরিচালকের বকুনি খেতে হয়েছে নায়িকাদের। সেটা অবশ্য ভিডিওতে নেই।