Hoop PlusTollywood

সমাজে যৌনকর্মীরা আছেন বলেই নারীরা এত নিরাপদ: মিথিলা

হইচই-এর তরফে ইতিমধ্যেই ‘মন্টু পাইলট 2’-তে রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)-র লুক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শোলাঙ্কি রায় এই ওয়েব সিরিজের প্রথম সিজনে অভিনয় করলেও ব্যক্তিগত কারণে দ্বিতীয় সিজন থেকে সরে দাঁড়ান তিনি। সেই চরিত্রে কাস্ট করা হয় মিথিলাকে। ‘মন্টু পাইলট 2’-তে যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা।

মিথিলার চরিত্রের নাম বহ্নি। এই চরিত্রে অভিনয় করতে গিয়ে মিথিলাকে থাকতে হয়েছিল নীলকুঠি নিষিদ্ধ পল্লীতে। ওয়েব সিরিজের বেশ কিছুটা অংশের শুটিং হয়েছে নীলকুঠিতে। সম্প্রতি মিথিলা নিষিদ্ধ পল্লীতে কাটানো সময়ের কথা তুলে ধরেছেন তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকারে। মিথিলা বলেছেন, ‘মন্টু পাইলট 2’-এর গল্পটি শোনার পর একবারের জন্য তাঁর মধ্যে কোনোরকম দ্বিধা কাজ করেনি।

মিথিলা অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সমাজকর্মী হিসাবেও কাজ করেন। তাঁর মতে, নিষিদ্ধ পল্লী সমাজের একটি বাস্তব চিত্র। এই ওয়েব সিরিজে যৌনকর্মীদের মতো অবহেলিত গোষ্ঠীর কাহিনী তুলে ধরা হয়েছে। মিথিলা মনে করেন, সমাজের প্রতিটি পেশার মতো যৌনকর্মীদেরও অবদান রয়েছে। তাঁরা আছেন বলেই নারীরা নিরাপদে রয়েছেন।

মিথিলার প্রশ্ন, মানুষ কেন যৌনকর্মীর জীবন দেখবেন না! তাঁদের কষ্ট বুঝবেন না! কেনই বা সমাজের অপর মেয়েদের পাশে তাঁদের স্থান হবে না। ‘মন্টু পাইলট 2’-তে রয়েছে এই প্রশ্নগুলির উত্তর। এই ধরনের চরিত্রে মিথিলার অভিনয় নিয়ে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) নেতিবাচক মনোভাব পোষণ করেননি। বরং তিনি মিথিলার প্রতি সমর্থন জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)