Hoop PlusTollywood

Montu Pilot 2: নীলকুঠির দরজায় থমথমে মুখে যৌনকর্মী ‘বহ্নি’ মিথিলা, শোলাঙ্কি কি থাকছে?

চলতি বছরের শুরুতেই ‘মন্টু পাইলট’-এর সিক্যুয়েল নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। ‘মন্টু পাইলট’-এর প্রথম সিজনে শোলাঙ্কি রায় (Solanki Roy) ও সৌরভ দাস (Saurav Das)-এর জুটি নজর কেড়েছিল। কিন্তু এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila)-র প্রবেশ মেনে নিতে পারেননি দর্শকদের একাংশ। এবার সামনে এল মিথিলার নতুন লুক।

‘মন্টু পাইলট 2’-তে মিথিলা পতিতা মেয়ে বহ্নির চরিত্রে অভিনয় করছেন। বুধবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল বহ্নির লুক। কখনও মিথিলাকে দেখা গেল ভারি গয়নায় পতিতার চেনা চরিত্রে। কখনও মিথিলা ধরা দিলেন সাধারণ লুকে। বহ্নির লুক থেকেই বোঝা যাচ্ছে, এই চরিত্রে রয়েছে বেশ কিছু শেড। বহ্নির চোখের কোণে জল বলে দিচ্ছে, তারও রয়েছে বিশেষ কাহিনী। তবে বহুদিন আগেই মিথিলা ইঙ্গিত দিয়েছিলেন, তিনি আবারও চমকে দিতে চলেছেন দর্শকদের। বহ্নির লুকে মিথিলাকে অসাধারণ সুন্দরী লেগেছে।

‘মন্টু পাইলট 2’-এর শুটিং যথেষ্ট উপভোগ করেছেন মিথিলা। শুটিংয়ের মাঝে সৌরভ দাস (Sourav Das)-এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছিলেন ‘দোস্ত’ অর্থাৎ বন্ধু। হইচই ওটিটি পেতে চলেছে নতুন জুটি সৌরভ ও মিথিলাকে। করোনার জেরে বহুদিন বন্ধ ছিল এই ওয়েব সিরিজের শুটিং। অবশেষে দেরিতে হলেও ‘মন্টু পাইলট 2’-এর কাজ শেষ হয়েছে।

মিথিলা জানিয়েছেন, ‘মন্টু পাইলট 2’-এর পরিচালক দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya)-র কাছে প্রথমবার ‘বহ্নি’চরিত্রটির প্রস্তাব পাওয়ার পর সিদ্ধান্ত নিতে একটু সময় নিয়েছিলেন তিনি। পরে তাঁর মনে হয়েছে, এই চরিত্রে লুকিয়ে রয়েছে পতিতাদের নির্মম যন্ত্রণা। ব্যক্তিগত কারণে শোলাঙ্কি এই ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়ালেও আপাতত মিথিলার চরিত্রটি পর্দায় দেখার জন্য অপেক্ষায় দর্শকরা। আগামী দুই মাসের মধ্যেই মুক্তি পেতে চলেছে ‘মন্টু পাইলট 2’।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)