Hoop PlusTollywood

Subhashree Ganguly: জন্মদিনে স্বামীর থেকে রোম্যান্টিক উপহার শুভশ্রীর!

রোম্যান্টিক উপহার বলা যেতেই পারে। প্রিয়তমার জন্মদিনে রাজ চক্রবর্তী হয়তো দুর্দান্ত লাঞ্চ বা ডিনারের আয়োজন করতে পারেন, বহুমূল্য কোনো জিনিস উপহার হিসেবে দিতে পারেন। কিন্তু, সোশ্যাল মিডিয়ার যুগে স্ত্রীর উদ্দেশ্যে যদি সুন্দর মেসেজ না দেওয়া যায় তাহলে ব্যাপারটা বড্ড ব্যাক ডেটেড লাগে। হ্যাঁ, আজ টলিউডের অন্যতম সুন্দরী ও দক্ষ অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) জন্মদিন। ৩১ এর মণিকোঠায় অভিনেত্রী।

গতকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে প্রি বার্থডে সেলিব্রেশন পার্টি শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন জায়গায় শুভশ্রীর উপস্থিতি দেখা গিয়েছে, হাসি মুখে অনুরাগীদের সঙ্গে কেক কেটেছেন তিনি। এবারে আজ সেই শুভ দিন যেদিন টলি ইন্ডাস্ট্রির এই সুন্দর অভিনেত্রীর জন্মদিন।

আজকের দিনে রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। রাজের পরনে সাধারণ ট্রাউজার আর শার্ট, কিন্তু শুভশ্রীর পরনে ছিল নিওন রঙের একটি লং গাউন। ভীষণ স্টাইলিশ সেই গাউন শুভশ্রী একেবারে হিট। যারা তার শরীরে মেদ নিয়ে কটাক্ষ করেছিলেন, তাদের জন্য এই পোশাকে অবতীর্ণ হওয়া হল মোক্ষম জবাব। যাইহোক, আজকের দিনে রাজ সোশ্যাল মিডিয়ার হাত ধরে দুজনের একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে স্ত্রীকে শুভেচ্ছা জানান। দুজনেই ছুটে বেড়াচ্ছেন মালদ্বীপের কোনো স্থানে, এ দৃশ্য কোনো সিনেমার দৃশ্য থেকে কম সুন্দর নয়। ছবি যেন স্পষ্ট করে বলে দিচ্ছে বলিউডের শাহরুখ আর কাজল ছুটছে কোনো রোম্যান্টিক দৃশ্যের শ্যুটে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Hoophaap Entertainment- এর তরফ থেকে টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে (Subhashree Ganguly) জন্মদিনের একরাশ শুভেচ্ছা ও ভালোবাসা। আগামী পথ আরো মসৃণ হোক এবং একজন দুর্দান্ত মানুষ, মা ও অভিনেত্রী হয়ে উঠুন।

Related Articles

Back to top button