Bengali SerialHoop Plus

Mon Phagun: ঋষি-পিহুর বিয়ের দিন নকল প্রিয়দর্শিনী সেজে হাজির ‘শ্রীময়ী’-র মেয়ে দিঠি!

গত কয়েক সপ্তাহ ধরে জনপ্রিয়তায় কিছুটা ভাটা এসেছে। এই সপ্তাহের লক্ষ্মী কাকিমার কাছে হেরে গিয়েছে মন ফাগুন। পিহুর আসল পরিচয় ঋষির সামনে আসা দর্শকরা যতটা উত্তেজনা নিয়ে অপেক্ষা করেছিল রেটিংয়ে তার প্রতিফলন হয়নি। কিন্তু ধারাবাহিকের টানটান উত্তেজনা যাতে না কমে তার জন্য কোন প্রচেষ্টা বাকি রাখেনি নির্মাতারা। একের পর এক ধামাকা দিয়ে চলেছে মন ফাগুন। টিআরপির রেটিংয়ে মন্দা এলেও এখনো টানটান উত্তেজনা ভরপুর।

গল্পের নতুন মোড় এসে হাজির হয়েছে মন ফাগুনে। যেখানে অতীতের সকল রহস্য উদঘাটন করতে মরিয়া পিহু। ওদিকে পিহুর প্রিয় টুবাইদার বাবা অপ্রতিম সেন শর্মা যে তাদের ভালোবাসাকে তছনছ করে দিয়েছিল এই সত্যি আড়াল করতে চায় ঋষি। সৌমেন মনিকা মিলে গভীর ষড়যন্ত্রের প্যাঁচ কষছে। এরই মাঝে ধারাবাহিকের নতুন প্রোমো উত্তেজনার সৃষ্টি করলো নেটিজেনদের মাঝে।

স্টার জলসার ফেসবুক পেজে যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে আবার বিয়ের আসরে বসেছে ঋষি এবং পিহু। দুজনেই হারিয়ে যাওয়া ভালোবাসা কে নতুন করে খুঁজে পাওয়ার জন্য অপেক্ষা করতে পারছেনা। এই দিন পিহু সঙ্কল্প নেয় যে টুবাইদার সবচেয়ে প্রিয় জিনিস তার মাকে ফিরিয়ে দেবে সে। মাকে দেখতে পেয়ে যেন নতুন প্রাণ ফিরে পায় ঋষি। ঋষি মা কাকে বলে ঋষি সবথেকে প্রিয় মানুষকে সে তার সঙ্গে নিয়ে এসেছে। সেই প্রিয় মানুষটি যে প্রিয়দর্শিনী তা সহজেই আন্দাজ করা যায়। কিন্তু চমৎকার বিষয় হলো পিহু নয় প্রিয়দর্শিনী হিসেবে হাজির হয় অন্য একটি মেয়ে।

এই প্রিয়দর্শিনী আর কেউ নয় শ্রীময়ী ধারাবাহিকের দিঠি অর্থাৎ ঐশী ভট্টাচার্য। আর এই প্রোমো ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে দর্শকদের মনে। ধারাবাহিক একের পর এক তৃতীয় চরিত্রের আগমন। দর্শকরা তিতিবিরক্ত। শ্রীময়ীর দিঠিকে মন ফাগুনে দেখে দর্শকদের প্রতিক্রিয়া শুধু ‘এসব কি?’ এবং ‘হয়ে গেল ভালো ধারাবাহিকের পিন্ডি চটকে গেছে।’