Hoop PlusBollywood

Monalisa: দুধ সাদা ক্রপ টপে উন্মুক্ত নাভি, হট লুকে ভাইরাল ‘ঝুমা বৌদি’

মোনালিসা (Monalisa) একের পর এক হট ফটোশুটে নিজেকে ব্যস্ত রেখেছেন। এর আগে মালদ্বীপ থেকে মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে ছিল ‘অ্যাঞ্জেলক্রসেট’-এর ডিজাইনার বিকিনি। মোনালিসার গুণমুগ্ধ রেশমি দেশাই (Rashmi Desai)-এর বরাবর পছন্দ তাঁর ছবি। এবার মোনালিসা আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

তবে অবশ্যই এই ছবিগুলিতে মোনালিসার পরনে বিকিনি নেই। তার বদলে কালো রঙের হট প‍্যান্ট ও সাদা ডিপ নেক ক্রপ টপ রয়েছে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। চোখে সবুজ আইলাইনার লাগালেও ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক লাগিয়েছেন মোনালিসা। তাঁর একরাশ লাল চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে অনেকগুলি কালো-সাদা হার্ট ইমোজি দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

অন্তরা বিশ্বাস (Antara Biswas) থেকে মোনালিসা হয়ে ওঠার জার্নিটা নেহাতই সহজ ছিল না। আশুতোষ কলেজ থেকে সংস্কৃতে স্নাতক হওয়ার পর মোনালিসা ভাগ্যান্বেষণে মুম্বই চলে আসেন। একসময় ভোজপুরি ইন্ডাস্ট্রির নামী নায়িকাদের অন্যতম হয়ে ওঠেন তিনি। এরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন মোনালিসা। মোনালিসার জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকে। শো জিততে না পারলেও আসতে থাকে ভালো কাজের সুযোগ।

টলিউডে হইচই-এর ‘দুপুর ঠাকুরপো- সিজন 2′ তে ঝুমাবৌদির মতো সিডাক্টিভ চরিত্রে অভিনয়ের মাধ্যমে নজর কেড়ে নেন মোনালিসা। শেষবার তাঁকে কালার্সের জনপ্রিয় সিরিয়াল ‘নমক ইস্ক কা’-য় অ্যান্টি হিরোইনের চরিত্রে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles

Back to top button