Hoop PlusTollywood

Monami Ghosh: কলকাতার বুকে প্রথমবার এই পোশাক পরলেন অভিনেত্রী মনামী, ভাইরাল ভিডিও

মনামী ঘোষ (Monami Ghosh) এই মুহূর্তে টলিউডের নতুন ট্রেন্ডসেটার। তাঁর পোশাক, স্ক্রিন প্রেজেন্স সবকিছুই ধীরে ধীরে বদলে যাচ্ছে। মনামীর পোশাক প্রতি মুহূর্তে তাক লাগানো। এবার তাঁর মিরর পোশাকে সকলের নজর কাড়লেন মনামী।

2022 সালের ফিল্মফেয়ার পুরস্কারের রেড কার্পেটে মিরর ওয়ার্ক পোশাকে ক্যামেরাবন্দী হলেন মনামী। ফুলস্লিভ লেংথ মিরর ওয়ার্কড পোশাকের সঙ্গে ছিল দশ মিটার লম্বা একটি ট্রেল। কলকাতার ফ্যাশন ডিজাইনার দেবজ্যোতি গোস্বামী (Debojyoti Goswami) জানালেন, কলকাতায় এই ধরনের পোশাক এই প্রথমবার কোনো সেলিব্রিটির পরনে দেখা গেল। সাদা রঙের ট্রেইলটি ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামীর মিরর ড্রেসের সঙ্গে অনেকে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এর পরনের মিরর ড্রেসের মিল খুঁজে পেলেও দুটি ড্রেস সম্পূর্ণ আলাদা। জাহ্নবীর পরনের মিরর ড্রেসে রয়েছে সোনালি রঙের ছোঁয়া। এছাড়াও ড্রেসটি ডিপ নেক। তাঁর মিরর ড্রেসের স্লিভ স্প্যাগেটি ও পোশাকটি লম্বা একটি গাউন। কিন্তু মনামীর পরনের মিরর ড্রেস হাই নেক। তাতে রয়েছে রূপোলি রঙের ছোঁয়া। এর আগেও মনামীকে একটি অ্যাওয়ার্ড শো-তে দেখা গিয়েছিল কালো রঙের ট্রান্সপারেন্ট শাড়ি ও স্লিভলেস লেদার ব্লাউজে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

গত বছর মনামী ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন ‘মৌচাক’-এর মাধ্যমে। এই ওয়েব সিরিজে যথেষ্ট বোল্ড লুকে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)