Hoop PlusTollywood

Monami Ghosh: ‘বলিউডে যাওয়ার খুব শখ’, শাহরুখ খানকে সমর্থন জানিয়ে ট্রোলের মুখে মনামী ঘোষ

আরিয়ান খান(Aryan Khan)এই মুহূর্তে মাদক কান্ডের জেরে বন্দী পুনের আর্থার রোড জেলে। বলিউড থেকে শুরু করে অসংখ্য অনুরাগী দাঁড়িয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর পাশে। তাঁর এই কঠিন বিপর্যয়ের সময় সকলেই তাঁকে মানসিক ভাবে শক্ত থাকার বার্তা দিচ্ছেন। টলিউড অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) এদিন শাহরুখের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করতেই ঘটে গেল বিপত্তি।

সোমবার, সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রিয় নায়ক শাহরুখকে উদ্দেশ্য করে মনামী লিখেছেন, শাহরুখ গোটা ভারতের গর্ব ছিলেন ও থাকবেন এবং তাঁর অনুরাগীরা তাঁকে খুব ভালোবাসেন এবং সবসময়ই ভালোবাসবেন। কিন্তু নেটিজেনদের একাংশ তিলকে তাল বানাতে অত্যন্ত পছন্দ করেন। মনামীর এই পোস্টের পরেই তাঁরা মনামীকে কটাক্ষ করতে শুরু করেন। অনেকে বলেন, মনামীর সন্তান হলে তাকে ড্রাগ খেতে শেখাতে। অনেকে আরও এক ধাপ এগিয়ে এসে মনামীকে বাস্তবতা শেখাতে শুরু করেন। অনেকে টেনে আনেন নেতাজী (Netaji Subhashchandra Bose), প্রাক্তন প্রেসিডেন্ট আবদুল কালাম (Abdul Kalam)-এর প্রসঙ্গ টেনে এনে তাঁদের জন্য গর্ব অনুভব করতে বলেন। একজন সবজান্তা নেটিজেন লিখেছেন, স্বামীজি (Swami Vivekananda) ও শ্রীচৈতন‍্য (Shri Chaitanya Dev)-র বঙ্গভূমি ছেড়ে আরিয়ানের বাড়ির বাসিন্দা হতে। তাতে নাকি বঙ্গভূমি উপকৃত হবে।

নেতাজী, কালাম, শ্রীচৈতন‍্য, স্বামী বিবেকানন্দ, এই বিখ্যাত মণীষীরা নারীকে সম্মান করতে জানতেন। কিন্তু এইসব নেটিজেনদের দেখে মনে হয় না, তাঁরা সেই সম্পর্কে অবগত। যাই হোক, মনামী আপাতত এইসব নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন। তিনি নিশ্চিন্তে লাদাখ ঘুরে বেড়াচ্ছেন। এর আগে হলুদ স্কুটিতে চড়ে নিজের কিছু ছবি শেয়ার করেছেন তিনি। সেগুলি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

অপরদিকে আরিয়ানের জামিনের আবেদন বারবার নামঞ্জুর হয়ে চলেছে। গত বৃহস্পতিবার আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে এসেছিলেন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। ইতিমধ্যে আরিয়ানের বিদেশ যাত্রা ও পড়াশোনা সম্পর্কিত নথি এনসিবি-র হাতে তুলে দিয়েছেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani)।

Related Articles

Back to top button