Hoop PlusTollywood

Monami Ghosh: হলুদ স্কুটিতে লাদাখে মনামী

মনামী ঘোষ (Monami Ghosh) সময়-সুযোগ পেলে যে একাই ঘুরতে বেরিয়ে পড়েন, তা কারও অজানা নয়। চলতি বছরেই গিয়েছিলেন কাশ্মীর। এবার তিনি পাড়ি দিয়েছেন লাদাখ। লাদাখ থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মনামী। তার মধ্যে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে মনামীকে দেখা যাচ্ছে, লাদাখের প‍্যানগং লেকের ধারে হলুদ রঙের স্কুটিতে চড়ে ঘুরে বেড়াতে। কখনও বা মাথার লাল হেলমেট ঠিক করতে করতে, কখনও বা স্কুটিতে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন মনামী। তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম, ডেনিম জ্যাকেট ও সবুজ টি-শার্ট। ঠোঁটে হালকা লাল লিপস্টিক ও নখে লাল রঙের নেলপালিশ। সব মিলিয়ে মনামীকে আকর্ষণীয় লাগছে। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, হলুদ রঙের স্কুটির সাথে কয়েকটি ছবি তুলতেই হত। মনামীর ছবিগুলি নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

লাদাখ যাওয়ার সময় দমদম বিমানবন্দরে ক্যামেরাবন্দী হয়েছিলেন মনামী। কমলা রঙের ট্রাউজার ও জ্যাকেট ও কালো রঙের ক্রপ টপ ছিল তাঁর পরনে। মনামীর নিজস্ব ট্র্যাভেল ভ্লগ রয়েছে যেখানে তাঁর ঘুরে বেড়ানোর স্থান ও সেই সম্পর্কিত বিস্তারিত তথ্য মনামী নিজেই জানিয়ে দেন। তাঁর ট্র্যাভেল ভ্লগ যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

চলতি বছরে মনামীকে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল যেখানে তাঁর সৌন্দর্য ও স্টাইল সকলের নজর কেড়েছিল। এছাড়াও মনামী ওয়েব ডেবিউ করেছেন হইচই-এর বিখ্যাত সিরিজ ‘মৌচাক’-এর মাধ্যমে। ঘরোয়া ইমেজ ভেঙে মনামী তৈরি করেছিলেন সিডাক্টিভ মৌ বৌদিকে। দর্শকদের কাছে মৌ বৌদি প্রশংসিত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles

Back to top button