Hoop ViralHoop Story

Viral: মনের আনন্দে স্নান করতে ব্যস্ত ছোট্ট বাঁদরছানা, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

ছোট ছোট বাঁদর ছানাদের নানান রকম কীর্তিকলাপ আমাদেরকে আনন্দ দেয়। বিশেষ করে মানুষ যখন সত্যিই খুব একাকীত্বে ভোগে, মনের মধ্যে কষ্ট পুষে রাখে, তখন এই ছোট ছোট আনন্দের ভিডিও গুলো মানুষকে কয়েক মুহূর্তের জন্য যেন আনন্দের জগতে নিয়ে যেতে পারে। তাই জন্যে সোশ্যাল মিডিয়াকে সত্যিই ধন্যবাদ জানাতে হয়। আগেকার দিনের মানুষ অনেকের মধ্যে বাস করত। কথা বলার অনেক মানুষ ছিল কিন্তু বর্তমানে মানুষ বড় একা। একাকীত্বকে ঘুচিয়ে দিতে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে বিশেষ করে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মাধ্যমে এমন কিছু কিছু মজার ভিডিও শেয়ার করা হয়, যাতে মানুষ একা থেকেও একটু হাসতে পারে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ছোট্ট বানরছানা, সে দিব্যিই স্নান করতে ব্যস্ত মাথায় জল পরতেই তার চোখ একেবারে বন্ধ হয়ে যাচ্ছে। আরামের ঠেলায়। মাঝে মধ্যে আদুরে ভঙ্গিতে চোখ পিটপিট করতেও সে ভুলছে না। দেখলে মনে হবে, সত্যিই তার স্নান করে ভীষণ আরাম লাগছে। আগেকার দিনে টেলিভিশনের পর্দায় বিভিন্ন ইংলিশ চ্যানেলের মাধ্যমে পশুপাখিদের নানান রকম ভিডিও শেয়ার করা হতো। কিন্তু সেগুলো খুব একেবারে বনাঞ্চলের ভেতরে ঘটে যাওয়া কোনো ঘটনা। কিন্তু বর্তমানে হাতে মুঠোফোন থাকার ফলে বাড়িতে পোষা যে কোন পশু পাখিদের নানান রকমের আদব-কায়দা সহজে ক্যাপচার করা যায়। আর তা সহজেই পৌঁছে দেওয়া যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

করোনা ভাইরাস এর সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি অবস্থায় বসেছিল, তখন মানুষের মনকে ঠিক করার একমাত্র রাস্তা দেখিয়ে দিয়েছিল সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম। কখনো শিক্ষা মূলক বার্তা, কখনো আবার নতুন প্রজন্মের প্রতিভাকে সামনের দিকে তুলে ধরা, কখনো আবার এমন পশুপাখিদের নানান কাণ্ডকারখানা সমস্ত রকম ভিডিও ঝুলি সাজিয়ে বসেছে সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম। আপাতত এই স্নান করা বাঁদর ছানা সকলের বেশ প্রিয় পাত্রতে পরিণত হয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর কমেন্ট বক্সে আদুরে প্রশংসায় একেবারে উপচে পড়েছে।

তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

 

View this post on Instagram

 

A post shared by @adorable.monkey