Hoop ViralHoop Story

Viral: আমের জুস কিনে দিতেই চুরি করা চশমা ফিরিয়ে দিল বুদ্ধিমান বাঁদর, ভাইরাল ভিডিও

যাকে বলে বাঁদরের বাঁদরামি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বাঁদর তার মালিকের চশমা চুরি করে নিয়েছে, আর চশমা চুরি করে একটি উঁচু জায়গায় গিয়ে চুপ করে বসে আছে। সে চশমা কিছুতেই ফেরত দেবে না । ভিডিওটি শেয়ার করার সময় উপরে লিখে দেওয়া হয়েছে, স্মার্ট একহাত একহাত লো, give with one hand take with another.

কিন্তু হয়তো ভাবছেন চশমার বিনিময় বাঁদর কি ঠিক কি দেওয়া যায়? বেশ বুদ্ধিমান এক হাতে চশমা ফেরত দিল আর অন্য হাতে সেই চশমার মালিকের হাত থেকে নিলেও আমের মিষ্টি মিষ্টি পানীয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক হাতে আমের জুস নিয়ে চশমা কোন রকমে ছুড়ে ফেলে দিচ্ছে, সে মালিকের দিকে। ভিডিও দেখে একেক জন মানুষ একেক রকম কমেন্ট করেছেন। তাদের মধ্যে অনেকেই তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

একজন বলেছেন, ভিডিও সহজেই মথুরা-বৃন্দাবন গেলে দেখা যায়, তাদের হাত থেকে কোন প্রয়োজনীয় জিনিস নেওয়ার জন্য তাদেরকে অবশ্যই ফ্রুটি দিতে হয়। আবার আরেক জন মন্তব্য করেছেন বিজনেস মাইন্ডেড মাঙ্কি। বাঁদরের মধ্যে ব্যবসায়ীক মনষ্কতা বেশ ভালো তা বোঝাই যাচ্ছে, সে কোনো কিছু দেওয়ার মানুষ নয়, থুরি বাঁদর না, থেকে প্রয়োজনীয় সামগ্রী আদায় করতে গেলে অবশ্যই তাকে তার পছন্দমতো জিনিস দিতে হবে। ভিডিও পৌঁছে গেছে প্রায় লক্ষ লক্ষ মানুষের কাছে সত্যিই বাঁদরের এমন বুদ্ধিমত্তা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button