Hoop PlusHoop ViralReality show

Pragya Medha: রিয়েলিটি শোয়ের মঞ্চে দুর্দান্ত গেয়ে তাক লাগালেন ৫ বছরের খুদে বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

শুরু হয়ে গিয়েছে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স গট ট‍্যালেন্ট’। বিচারকের আসনে রয়েছেন শিল্পা শেঠি (Shilpa Shetty), বাদশা (Badsha), মনোজ মুনতাসির (Manoj Muntasir) ও কিরণ খের (Kiran Kher)। এই মঞ্চে প্রতিভার ডালি নিয়ে উপস্থিত হচ্ছেন প্রতিযোগীরা। অবাক করে দিচ্ছেন বিচারকদের। অনায়াসেই বোঝা যাচ্ছে, ভারত আসলে হীরের খনি। এবার বিচারকদের অবাক করলেন মা ও মেয়ের জুটি।

‘ইন্ডিয়া’স গট ট‍্যালেন্ট’-এর সিজন নাইনের বাঙালি প্রতিযোগিনী মুক্তা (Mukta) ও তাঁর পাঁচ বছর বয়সী কন্যাসন্তান প্রজ্ঞা এদিন ‘ঘর মোরে পরদেশীয়াঁ’ গানটি নিখুঁত ভাবে গেয়ে শুনিয়েছেন। মাত্র পাঁচ বছর বয়সী প্রজ্ঞার কন্ঠে ‘ঘর মোরে পরদেশীয়াঁ’ শুনে চমকে গিয়েছেন বাদশা ও শিল্পা। বিচারকরা মুগ্ধ হয়ে মা-মেয়ের জুটিকে ‘স্ট্যান্ডিং ওভেশন’ জানিয়েছেন। বাদশার সঙ্গে এদিন প্রজ্ঞা ‘ডিজে ওয়ালে বাবু’ গানটি গেয়েছে। এরপর যখন তাকে প্রশ্ন করা হয় তাদের মা-মেয়ের মধ্যে কে বেশি ভালো গায়িকা, প্রজ্ঞার চটজলদি উত্তর, তার মনে হচ্ছে, সে বেশি ভালো গায়। শিল্পাও মঞ্চে এসে জড়িয়ে ধরেন প্রজ্ঞাকে।

মুক্তা ও প্রজ্ঞার এই ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা মা-মেয়ের জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। নেটিজেনদের একাংশ বলেছেন, অনেকদিন তাঁরা টেলিভিশনে এই ধরনের পারফরম্যান্স দেখেননি। অনেকে বলেছেন, মা-মেয়ের কন্ঠে সরস্বতীর বাস রয়েছে। নেটিজেনরাও প্রজ্ঞাকে অনেক আশীর্বাদ করেছেন। একজন লিখেছেন, প্রজ্ঞা পদ্মফুলের মতো নিষ্পাপ।

সোনি টিভিতে প্রতি শনিবার ও রবিবার রাত ন’টার সময় সম্প্রচারিত হচ্ছে ‘ইন্ডিয়া’স গট ট‍্যালেন্ট সিজন নাইন’।