Hoop ViralHoop Story

Viral: বৃষ্টিতে ভেজার থেকে সন্তানদের পাখনা দিয়ে আগলে লাগছে মা মুরগি, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

মা তো মা ই হয়, মানুষ মা কিংবা পশু মা। মা সন্তানকে আগলে রাখে সব সময়। প্রাকৃতিক বিপর্যয় হোক কিংবা যে কোনো বিপদের মোকাবিলা করতে পারে একমাত্র মা। মা এর ভালোবাসায় ঘিরে আমরা ছোটবেলা থেকেই প্রত্যেকেই বড় হই, জীবনে চলার পথে কত বাধা বিপত্তি আমাদের প্রত্যেককে গ্রাস করে কিন্তু মা তার সাধ্যমত সে সমস্ত বাধাকে নিজের হাত দিয়ে সরিয়ে দিয়ে, আমাদের সামনের দিকে এগিয়ে দেয়।

আরো পড়ুন -   একনজরে দেখে নিন তারকাদের গণেশ পুজো

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, প্রবল বর্ষণে নিজের দুটো পাখনা দিয়ে পেটের কাছে আগলে রেখেছে সন্তানদের একটা মা মুরগি। একটি ছোট পাখির মধ্যে যে মনুষ্যত্ব বাজে মানবিকতা রয়েছে, মানুষের মধ্যে আজকাল সেই মানবিকতা দেখতে পাওয়া যায় না, যখন দেখা যায় যে, কন্যা সন্তান হওয়ার জন্য সেই সন্তানকে নষ্ট করে ফেলছে বা জন্মের পর তাকে মেরে ফেলেছে, সেই মুহূর্তে এই ভিডিওগুলো সত্যিই চোখে জল আনে।

আরো পড়ুন -   Viral: হুবহু যেন মহম্মদ রফির গলা, দুর্দান্ত গেয়ে ফেসবুকে ভাইরাল এই ব্যক্তি, রইলো ভিডিও

ভিডিওটি পৌছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। বর্ষার জলে মা মুরগি একেবারে ভিজে গেছে। কিন্তু তার কোন দিকে ভ্রুক্ষেপ নেই চুপ করে রাস্তার মাঝখানে তার সন্তানদের পেটের মধ্যে আগলে নিয়ে বসে আছে। সন্তানকে যেন কোন রকম বিপর্যয় ছুঁতে না পারে, এই মন্ত্রই যেন সে মনে মনে জপ করছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ ধরনের ইমোশনাল ভিডিও ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগে না, মানুষ যখন একা একা বসে থাকে যখন কারো সঙ্গে কথা বলার সুযোগ থাকে না, তখন এই ধরনের ভিডিওগুলো মনকে খুঁজে যায়।

আরো পড়ুন -   বাংলার উত্তরে পাহাড়ি জেলা দার্জিলিংয়ের অজানা ইতিহাস

Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিওটি-

Related Articles

Back to top button