Hoop ViralHoop Story

Reality Show: ৫ মাসের বাচ্চা কোলে ‘সারেগামাপা’-র মঞ্চে দুর্দান্ত গাইলেন সাধারণ গৃহবধু, ভাইরাল ভিডিও

মনের জোর থাকলে সব কিছুই সম্ভব সত্যিই আজ কাল রিয়েলিটি শোতে এমন এমন মানুষ আছেন। যারা হয়তো কেউ কেউ মানসিকভাবে অনেকটা পিছিয়ে পড়েছিলেন, আবার নতুন করে কিছু শুরু করতে চাইছেন, আবার কেউ কেউ রয়েছেন যে শারীরিকভাবে অনেকটাই প্রতিবন্ধী, কিন্তু কোন কিছুকেই তারা কিছু মনে করেন না শুধুমাত্র ইচ্ছা জোরে সামনের দিকে এগিয়ে যান। আবার অনেকেই আছেন দীর্ঘদিন ঘর, সংসার করার পরেই আবার নিজে চাইছেন নিজের পায়ে দাঁড়াতে বা নিজের প্রতিভাকে সকলের সামনে নিয়ে আসতে।

এই রকমই আরেকজন হলেন যিনি কোলে পাঁচ মাসের সন্তান নিয়ে গানের অডিশন দিতে এসেছেন সঞ্জনা। মঞ্চে যখন সকলের সামনে তিনি অডিশন দিতে যাচ্ছেন। একরত্তি তখন মা কে কিছুতেই ছাড়ে না। তাই তাকে আপাতত কোলে করে নিয়ে অডিশন দিতে ঢুকলেন তিনি। কোলে ছোট্ট শিশুকে দেখে বিচারকের আসনে বসে থাকা শংকর মহাদেভান, হিমেশ রেশমিয়া , বিশাল দাদলানি, এবং অন্যান্য বিচারকরাও রীতিমত অবাক হয়েছেন। তবে এই কোলের শিশু নিয়ে যখন মা গান ধরলেন, তখন মায়ের গলার আওয়াজ শুনে প্রত্যেকে মুগ্ধ হয়েছেন।

কোলে শিশু নিয়েই জীবনের আরেক ধাপ শুরু করলেন সঞ্জনা ভাট। ছোটবেলা থেকেই তিনি বাবাকে হারিয়ে ছিলেন, তাই অভাবের তাড়নায় শেষ পর্যন্ত গান কে আর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। কিন্তু ওই যে প্রথমেই বলা হলো যে, মনে যদি ইচ্ছা থাকে, তাহলে আপনি সমস্ত কিছুই করতে পারবেন। ‘আও তুমহে চাঁদ পে লে যায়’, অসাধারণ এই গানটি গাইলেন সঞ্জনা। তাই আর দেরি না করে শুনে নিন অসাধারন এই মায়ের গান –

Related Articles

Back to top button