Hoop ViralHoop Story

Viral: ‘ও হে শ্যাম’, হলুদ সরষে ক্ষেতের মাঝে দুর্দান্ত নাচলেন মৌমিতা, ভাইরাল ভিডিও

হলুদ সরষে ক্ষেতের মধ্যে হলুদ রঙের ঘাগরা এবং লাল রঙের চলিতে অসাধারণ দেখতে লাগছে। মৌমিতা বিশ্বাসকে তার অসাধারন নাচের ভিডিও কয়েক মিনিটের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। এখনো পর্যন্ত এই ভাইরাল ভিডিওটি দেখেছে প্রায় ২১ লক্ষ মানুষ এবং লাইক দিয়েছেন প্রায় ১০ হাজার মানুষ। এই ইউটিউব চ্যানেল এর নাম Dance Star Mou. এই ভাবেই তো ছোট ছোট ছেলে মেয়েদের প্রতিভা পৌঁছে যাচ্ছি দূর-দূরান্তে। অবসর সময়ে এখন ছোট ছোট ছেলে মেয়েরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করার একটা অসাধারণ সুযোগ পেয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামের সোশ্যাল মিডিয়ার নানা জায়গায় এই ভাবেই নানানভাবে ভিডিও ভাইরাল হয়ে যাচ্ছে। করোনা ভাইরাস এর সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি অবস্থায় দিনপাত করেছেন, এই সময় এই ধরনের প্রতিভা যেনো নতুন করে প্ল্যাটফর্মের মাধ্যমে নতুন করে সুযোগ পেয়েছে। নিজেকে ডানা মেলে তুলে ধরার ঠিক তেমনি সাধারণ মানুষও বিনোদনের অনেক দিক খুঁজে পেয়েছেন, হাসতে যেখানে মানুষ ভুলে গিয়েছিলেন, সেখানে কিন্তু একটা মোবাইলে তার নানান রকম ভিডিওর মাধ্যমে বাধ্য করেছে।

সোশ্যাল মিডিয়ায় একমাত্র পারে বিভিন্ন ধরনের ভিডিও কে একত্রিত করতে কখনো পশু পাখির ভিডিও কখনো বা এই ধরনের নাচ গান আবৃত্তি নানান ধরনের প্রতিভার সম্পর্কে একত্রিত করে আনতে পারে, এই ধরনের সোশ্যাল মিডিয়ার নানান রকম প্ল্যাটফর্ম। মানুষকে কখনো চুপচাপ গোমরা মুখে বসে থাকতে দেয় না, সোশ্যাল মিডিয়ার এই ধরনের প্লাটফর্ম গুলো পশু পাখির ভিডিও যা আগে শুধুমাত্র টিভির পর্দা থেকে তাদের সময় অনুযায়ী দেখতে হতো। বর্তমানে কিন্তু তেমনটা হয়না আপনি আপনার ইচ্ছামত ভিডিও অবশ্যই একবার ফোনে হাত দিলেই দেখতে পাবেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button