Hoop ViralHoop Story

Viral: ‘অলির কথা শুনে বকুল হাসে’, খোলা মাঠে শাড়ি পরে উদ্যম নাচ মৌমিতার, রইল ভিডিও

‘অলির কথা শুনে বকুল হাসে’- হেমন্ত মুখোপাধ্যায় এর সেই বিখ্যাত গান এখনো মানুষের মনের মনিকোঠায় রয়ে গেছে, তার অসাধারণ গানের গলা মানুষকে এখনো যেন সেই যুগেই ফিরিয়ে নিয়ে যায়, তবে দিন বদল হয়, আস্তে আস্তে এই ধরনের মানুষের ওপর তৈরি হয় নতুন প্রজন্মের প্রতিভাদের প্রতিভা প্রকাশের জায়গা। হেমন্ত মুখোপাধ্যায়ের সেই গানকে নতুনভাবে পরিবেশন করেছেন।

নতুন গানের শিল্পী আর তার সঙ্গে অসাধারণ কোমর দুলিয়েছেন মৌমিতা, সেও একজন নতুন প্রজন্মের নৃত্য শিল্পী সবুজ ঘাসের মধ্যে ফাঁকা জায়গায় নীল আকাশকে সাক্ষী রেখে সাদা কালো ব্লাউজ এবং শাড়ি পরে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন মৌমিতা। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মাত্র তিন মাস আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করা হয়। আর তাতেই ৮২ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছে লাইক দিয়েছে, প্রায় ১ হাজারের বেশি মানুষ। এই ইউটিউব চ্যানেলের নাম ‘ডান্স স্টার মৌ’। তার সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় এক লক্ষ।

এইভাবে তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভারা পৌঁছে যাচ্ছে, অনেক দূর দূরান্তে আসলে প্রতিভা থাকলে, তার কদর হবে, একথা কিন্তু একদম সত্যিই, এই ধরনের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক মানুষই হয়তো তারা তাদের গান, নাচ, আবৃত্তি প্রকাশ করেন কিন্তু মানুষের মধ্যে যদি সত্যিকারের প্রতিভা না থাকে তাহলে, কিন্তু কোনভাবেই এগুলো বেশি দূর এগোনো সম্ভব নয়। এর আগেও তার অনেকগুলি নাচ এমনই ঝড়ের মতন ভাইরাল হয়েছিল, আপনারাও যদি এর নাচ এই ভাবেই দেখতে চান তাহলে চ্যানেলটা গিয়ে একবার ভিজিট করতে পারেন। এছাড়া বাড়িতে যদি কেউ নাচ শিখতে চান, যাদের মধ্যে হয়তো ইতিমধ্যেই নাচের খানিকটা শিক্ষা রয়েছে তারা কিন্তু এই ধরনের ভিডিও দেখিয়ে অনায়াসেই তুলে ফেলতে পারেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button