Hoop PlusBollywood

Mouni Roy: পাকা হয়ে গেল বিয়ের তারিখ, কবে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী মৌনি রায়!

করোনা অতিমারীর তৃতীয় ঢেউয়ের মধ্যেও বলিউডে চলছে বিয়ের মরসুম। একদিকে একের পর এক সেলিব্রিটি করোনায় আক্রান্ত হচ্ছেন। অপরদিকে করোনা বিধি মেনে চলছে বিয়ের অনুষ্ঠান। একে একে বিয়ে হয়ে গিয়েছে রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)-র , ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মৌনি রায় (Mouni Ray)।

গত বছর থেকেই মৌনি ও তাঁর বয়ফ্রেন্ড সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। চলতি বছরের শুরুতেই মৌনির প্রাক্তন বয়ফ্রেন্ড মোহিত রায়না (Mohit Raina) বিয়ে করেছেন তাঁর গার্লফ্রেন্ড অদিতি (Aditi)-কে। এবার বিয়ের পিঁড়িতে বসার তোড়জোড় শুরু করলেন মৌনিও। তবে এখনও মৌনি বা তাঁর কোচবিহার স্থিত পরিবারের তরফে এই বিষয় নিয়ে মিডিয়ায় বিবৃতি দেওয়া হয়নি। তবে গত বছরের ডিসেম্বর মাসে মৌনি ও তাঁর বান্ধবীদের গোয়া ট্রিপের ভিডিও ও ছবি দেখে অনেকেই মনে করেছিলেন, মৌনি হয়ত ব্যাচেলরেট পার্টি করছেন। শোনা যাচ্ছে, গোয়ার সি-বিচে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মৌনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

কিন্তু এর আগে মৌনির তুতো ভাই বিদ্যুৎ রায় (Vidyut Ray) সংবাদমাধ্যমে জানিয়েছিলেন মৌনির বিয়ে হতে চলেছে দুবাই অথবা ইটালিতে। তবে যেখানেই বিয়ে হোক না কেন, মৌনি কোচবিহারের বাড়িতে একটি অনুষ্ঠান করবেন। কিন্তু এবার জানা গেল, গোয়াতেই বিয়ে হবে মৌনির। আগামী 27 শে জানুয়ারি হতে চলেছে মৌনি ও সুরযের বিয়ে। দুই দিন ধরে গোয়ায় চলবে বিয়ের অনুষ্ঠান। দক্ষিণ গোয়ায় একটি হোটেল বুক করা হয়েছে। পাত্র-পাত্রী ও আমন্ত্রিতরা সাজবেন সাদা পোশাকে।

আরো পড়ুন -   মফস্বলে প্রেম জমে ক্ষীর! শোভনের সঙ্গে অন্তরঙ্গ মুহূূর্ত কাটালেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা

তবে মৌনির হবু স্বামী সুরজ ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। তিনি দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার। অপরদিকে মৌনি , রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles

Back to top button