BollywoodHoop Plus

Mouni Roy: মৌনী রায়ের এই পোশাকের মূল্য একজন সরকারি কর্মচারীর বেতনের দ্বিগুণ!

অভিনেত্রী মৌনী রায়ের একটি ছবি আজ সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। নিজের ফ্যাশন সেন্সের মাধ্যমে সবসময় চর্চায় থাকেন তিনি। এই বঙ্গকন্যা কিছু মাস আগেই দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলিতে তাঁকে লেবুরঙা একটি ফ্লোরাল গাউনে দেখা যাচ্ছে। তিনি এই লুকে মোহময়ী রূপে ধরা দিয়েছেন মৌনী। তিনি ক্যাপশন হিসাবে শুধুমাত্র একটি ফুলের ইমোটিকন বেছে নিয়েছিলেন। হলুদ পোশাকে তিনি সৌন্দর্যের নয়া মাধুরী ছড়াচ্ছেন।

মৌনীর এই কালেকশন হানায়েন কউচারের স্প্রিং/সামার ’21 থেকে কেনা। মৌনী রায় তার গ্ল্যামারাস লুকের ছবি এবং অন-পয়েন্ট ফ্যাশন স্ট্যাটমেন্ট দিয়ে ইনস্টাগ্রামে আগুন লাগাতে ব্যর্থ হন না। অভিনেত্রী একটি সুন্দর হলুদ পোশাকে নিজের নতুন ছবি পোস্ট করেছেন। মঙ্গলবার, মৌনী রায় ইনস্টাগ্রামে তার সাম্প্রতিক ফটোশুটের ঝলক দিয়ে তার ভক্তদের মন ভরিয়ে দিয়েছিলেন। একটি হলুদ গাউনে তাকে কেবল সুন্দর লাগছিল। ফ্যাশনিস্তা মৌনী রায় বারবার প্রমাণ করেছেন যে তিনি যে কোনও পোশাকেই নেটিজেনদের নজর নিজের দিকে ঘোরাতে পারেন। তার সাম্প্রতিক শুটিংয়ের জন্য, তবে, ডিভা হানায়েন কউচার লেবেল থেকে একটি রাজকন্যার মত পোশাক বেছে নিয়েছিলেন।

মৌনী রায় স্টাইলিংয়ের সমস্ত খুঁটিনাটি মনোযোগ সহকারে খতিয়ে দেখেন। তবে তার এই পোশাকের দাম জানলে আপনাদের চোখ কপালে উঠতে বাধ্য। মৌনী রায়ের একটি মাত্র পোশাকের দাম যেকোনো সরকারি কর্মচারীর এক মাসের বেতনের দ্বিগুণ। মৌনী রায়ের এই পোশাকটির দাম ১,৩২,৬৯১ টাকা। যা সেই ডিজাইনিং সংস্থার ওয়েবসাইটে কেনার জন্য পাওয়া যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনী রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা ‘নাগিন’-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। মৌনী কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু জানতে মুখিয়ে রয়েছেন দর্শক। কেরিয়ার থেকে স্টাইল স্টেটমেন্ট, বলি অভিনেত্রী মৌনীর ব্যক্তিগত জীবননিয় খুবই আগ্রহী দর্শক। তাকে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সঙ্গে খুব শীঘ্রই ব্রহ্মাস্ত্র ছবিতে দেখা যাবে।