Hoop SportsHoop Trending

পরনে সন্ন্যাসীদের পোশাক, মাথা সম্পূর্ণ টাক, ক্রিকেট ছেড়ে দিয়ে সন্ন্যাস নিলেন ধোনি!

আইপিএল ২০২১ শুরুর আগে সম্পূর্ণ নতুন অবতারে দেখা গেল মহেন্দ্র সিং ধোনি। স্তম্ভিত গোটা নেটদুনিয়া। পরনে সন্ন্যাসীদের বস্ত্র, মাথা সম্পূর্ণ কেশহীন। এমন রূপে ক্যাপ্টেন কুলকে দেখে হতবাক সকলে। সম্প্রতি স্টার স্পোর্টস এর ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয় ধোনির এই নতুন অবতার। তবে এই ছবির সত্যতা নিয়ে তৎক্ষণাৎ বিতর্ক শুরু হয় নেটদুনিয়ায়।

ধোনির এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ঝড়ের বেগে ভাইরাল হয়। ফেমাস স্পোর্টস ফেসবুক পেজ থেকে এই ছবি শেয়ার হওয়ার পর, এই ছবি আদেও আসল নাকি জাল তা নিয়ে কমেন্ট সেকশনে হুড়োহুড়ি শুরু হয়। অনেকের মতে কোন বিজ্ঞাপনের শুটিং এর জন্যই এই অবতারে সেজেছেন তিনি। অনেকে মজার ভঙ্গিতে বলেন আন্তর্জাতিক খেলা থেকে অবসর নেওয়ার পর তিনি সন্ন্যাস নিয়েছেন। যদিও বেশিরভাগ ভক্তরা এই ছবিকে ফেক বলে উড়িয়ে দিয়েছে কারণ বর্তমানে ক্যাপ্টেন কুল আইপিএলের জন্য চেন্নাইয়ে নেট প্র্যাকটিসে ব্যাস্ত রয়েছেন। তবে আসল হোক বা নকল, নতুন অবতারে ধোনির এই ছবি বেশ প্রশংসা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (IPL) এর আসন্ন মরশুমের জন্য মঙ্গলবার থেকে তিনি তাঁকে তাঁর চেন্নাই সুপার কিংসের (CSK) সতীর্থদের সঙ্গে ব্যাটিং অনুশীলন শুরু করেন। ধোনি ওরফে থালা চেন্নাইয়ে তাঁর সিএসকে সতীর্থদের সাথে ব্যাটিং অনুশীলন শুরু করেছেন দেখে,’ধোনি রিটার্নস’ হ্যাশট্যাগে টুইটার ভরে ওঠে। সিএসকে একটি ভিডিও শেয়ার করেছে যেখানে ধোনিকে একের পর এক ছক্কা মারতে দেখা যাচ্ছে। সুপার কিংসের সমর্থকরা আইপিএল ২০২১ এর আগে তাঁদের প্রিয় ক্রিকেটারকে ব্যাট হাতে আগের মতো জ্বলে উঠতে দেখে বেশ উচ্ছ্বাসিত। ধোনি ছাড়াও অভিজ্ঞ ক্রিকেটার অম্বাতি রায়ুডু এবং তরুণ রুতুরাজ গায়কোয়াড় ছিলেন প্রশিক্ষণ শিবিরে। তামিলনাড়ুর উঠতি তারকা এন জগদীশ এবং আর সাই কিশোর যোগ দেন।

Related Articles

Back to top button