BollywoodHoop Plus

‘নাগিন ৬’-র মুখ্য ভূমিকার অফার ফিরিয়ে দিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রীরা

ভারতীয় টেলিভিশনে নাগিন এক কালজয়ী সিরিজ। নাগিনের প্রথম তিনটি সিজন টিআরপিতে রাজত্ব করেছে। মৌনী রায়, সুরভি জ্যোতির মতো তারকাদের তুমুল জনপ্রিয়তা দিয়েছে এই নাগিন। গত ১২ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে নাগিন এর নতুন সিজন। বিগত সিজনগুলিতে নয় নাগমণি কিংবা অতীতের কোনো প্রতিশোধ ছিল সিরিজের মূল বিষয়বস্তু। কিন্তু এবার একটু অন্য চিন্তাধারায় হাঁটছে এই নাগিন। এবারের নাগিন-র মূল বিষয়বস্তু আধারিত হয়েছে কোভিডের ওপর। বিশ্বব্যাপী ষড়যন্ত্রের মাধ্যমে সারাদেশে ছড়িয়ে দেওয়া এই অতিমারির হাত থেকে মানুষকে রক্ষা করতে এসেছে এই নাগিন।

তেজস্বী প্রকাশের পাশাপাশি তাঁর বিপরীতে দেখা যাবে সিম্বা নাগপালকে। যিনি বিগ বস ১৫-র প্রতিযোগী ছিলেন। তেজস্বীর পাশাপাশি নাগিনের কিছু পুরানো মুখ যেমন সুধা চন্দ্রন, ঊর্বশী ঢোকালিয়া এইবারে নাগিনে রয়েছেন।

বিগ বস বিজয়ী তেজস্বী প্রকাশ এইবারের নাগিন হিসেবে প্রথম ইচ্ছে ছিল না একতা কাপুরের। শোনা যাচ্ছে ‘বালাজি পিকচার্স’-র কর্ণধার একতা কাপুর নাগিন হিসাবে তেজস্বীর আগে আরও পাঁচজনকে পছন্দ করে রেখেছিলেন। যদিও নানা কারণে তাঁরা আর এই চরিত্র করে উঠতে পারেননি। এই পাঁচজন কারা দেখে নেওয়া যাক,

1) শেহনাজ গিল:
নাগিনের মুখ্য ভূমিকায় একতার প্রথম পছন্দ ছিল শেহনাজকেই। তবে তিনি নাকি সরাসরি একতার প্রস্তাব ফিরিয়ে দেন। নির্মাতাদের তিনি জানান যে তিনি কাজের থেকে এখন ব্রেক চান। কিন্তু শুধুই কি কাজের থেকে বিরতি চান তিনি? অনেকের মতে সিদ্ধার্থ শুক্লার চলে যাবার শোক এখনও পুরোপুরি ভাবে কাটিয়ে উঠতে পারেননি তিনি। গত বছরই তাঁদের বাগদান সম্পন্ন হয়েছিল এমন খবরও শোনা যায়। তাই নিজেকে পুরোপুরি ধাতস্থ করতে আরও একটু সময় নিতে চান শেহনাজ।

2) সুরভী চন্দনা:
নাগিনের পঞ্চম সিজনের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সুরভি। দর্শকদের কাছে তাঁর এই অবতার বেশ ভালই সমাদৃত হয়েছিল। ষষ্ঠ সিজনের জন্য একতা তাঁকে বললে তিনি সরাসরি প্রস্তাব ফিরিয়ে দেন। কানাঘুষো শোনা যায় নাগিনের মুখ্য ভূমিকায় অভিনয় এর পরিবর্তে আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি করেছিলেন তিনি।

3) মাহিরা শর্মা:
বিগ বস ১৩-র জনপ্রিয় মুখ হল মাহিরা শর্মা। একতা কাপুর নাগিনের মুখ্য চরিত্রের জন্য তাঁকে অডিশনের ডাক পাঠান। একতা কাপুরের ডাকে অভিনেত্রী অডিশন দিতে আসেন। কিন্তু নির্মাতাদের মত অনুযায়ী তাঁর মধ্যে নাগিনের সেই বলিষ্ঠতা দেখা যায়নি। তাই নির্মাতারা ফিরিয়ে দেন তাঁকে।

4) হেলি শাহ:
তেজস্বী প্রকাশের সৎ বোনের চরিত্রে কালার্স টিভির ‘স্বরাগিনি’তে অভিনয় করেছিলেন হেলি শাহ। তার কাছেও নাকি নাগিনের মুখ্য চরিত্রের অফার গিয়েছিল। কিন্তু একটি পাঞ্জাবি মিউজিক ভিডিও শ্যুট করায় সময়ের অভাবে তিনি এই প্রস্তাব ফিরিয়ে দেন। কিন্তু একটি ভিডিও শ্যুটের জন্য নাগিনের মতো জনপ্রিয় সিরিজের প্রধান মুখের প্রস্তাব ফিরিয়ে দেবেন অভিনেত্রী এ কথা অনেকের কাছেই বিশ্বাসযোগ্য হয়নি।

5) আলিশা পারওয়ার:
‘ইশ্‌ক মে মর জাওয়াঁ’-র প্রথম সিজনে অভিনয় করে তুমুল জনপ্রিয় হন তিনি। তেজস্বীর আগে তাঁর কাছে নাকি নাগিনের প্রস্তাব যায়। কিন্তু কেন এত জনপ্রিয় চরিত্রের প্রস্তাব পেলেও তিনি তা প্রত্যাখ্যান করে দেন এ নিয়ে কিছুই জানা যায়নি।