Hoop PlusHoop ViralReality show

IGT: কিরণ খেরকে হুবহু নকল, খুদে প্রতিযোগীর কান্ড দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা, ভাইরাল ভিডিও

বিরলতম ক্যান্সারের সঙ্গে লড়াই করে আবারও ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর মঞ্চে ফিরেছেন কিরণ খের (Kiran Kher)। এই শোয়ের অন্যতম বিচারক তিনি। কিরণের মাতৃসমা উজ্জ্বল উপস্থিতি প্রতিযোগীদের অনুপ্রেরণা। বেশ কিছুটা সুস্থ হয়ে উঠলেও কিরণের জন্য নির্মাতারা ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর সেটে এমার্জেন্সি জীবনদায়ী ব্যবস্থার বন্দোবস্ত রেখেছেন। তবে এবার কিরণকে হাসিয়ে ছাড়ল এক খুদে প্রতিযোগী।

সম্প্রতি ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’-এর নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে ‘ওয়ারিয়র স্কোয়াড’-এর একরত্তি নন্দিনী, কিরণের মিমিক্রি করছে। বাস্তবে কিরণের মঞ্চে প্রবেশের সময় কেউ না কেউ তাঁর শাড়ির আঁচল ধরে রাখেন। নকল কিরণের বেলাতেও তার অন্যথা হয়নি। নন্দিনীর পরনে ছিল লাল শাড়ি, কিরণের মতো টিপ, খোঁপায় ফুলের মালা। ‘ওয়ারিয়র স্কোয়াড’-এর মারাত্মক পারফরম্যান্সের মাঝেই কিরণের ভয়েস ওভারের সঙ্গে লিপ মিলিয়ে নন্দিনী কিরণের হাব-ভাব নকল করে। ভয়েস ওভারে শোনা যায়, “তোমরা আমাকে ভয় দেখাচ্ছো কিন্তু, দেখো বন্ধু, আমাকে যেতে দাও, আমি এটা দেখতে চাই না। চাইলে আমার এই এপিসোডের টাকা কেটে নিও।“

আক্ষরিক অর্থেই ঘটনাটি ঘটেছিল। একটি সাম্প্রতিক পর্বে কিরণ বিপজ্জনক পারফরম্যান্স দেখতে না পেরে মঞ্চ ছেড়ে বেরিয়ে যান। এমনকি তিনি তাঁর ওই এপিসোডের টাকা কেটে নেওয়ার আবেদন জানিয়েছিলেন। এবার সেই ঘটনাকে অভিনয়ের আকারে দেখে হেসে ফেলেন কিরণ। তিনি ‘ওয়ারিয়র স্কোয়াড’-কে গোল্ডেন বাজার দেন। মুগ্ধ শিল্পা শেঠি (Shilpa Shetty)-ও।

চলতি সপ্তাহে প্রতিযোগীরা কিরণ ছাড়াও শিল্পা, বাদশা (Badshah) ও মনোজ মুনতাসির (Manoj Muntasir)-এর মিমিক্রি করে দেখাতে চলেছে।