BollywoodHoop Plus

Nargis Fakhri: দম বন্ধ হয়ে আসত: নার্গিস ফকরি

বলিউড থেকে আপাতত বেশ কিছুটা দূরে রয়েছেন নার্গিস ফকরি (Nargis Fakhri)। একসময় উদয় চোপড়া (Uday Chopra)-র সঙ্গে সম্পর্কে জড়ালেও পরে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। কিন্তু এখনও নার্গিস, উদয়ের সঙ্গে কাটানো সময়কে তাঁর জীবনের শ্রেষ্ঠ সময় বলে মনে করেন। মডেলিং থেকে অভিনয়ে আসা নার্গিস চিত্রনাট্যের কারণে রীতিমত সাহসীও হতেন। কিন্তু হঠাৎই বলিউড থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি।

তবে রাজনীতি বা নেপোটিজমের শিকার হয়ে নয়, এটি ছিল নার্গিসের নিজস্ব সিদ্ধান্ত। তিনি যখন বলিউড থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখনও তাঁর হাতে কাজের অভাব ছিল না। ‘ম্যাড্রাস ক্যাফে’, ‘রকস্টার’, ‘ম্যায় তেরা হিরো’-র মতো ফিল্মে তিনি জন আব্রাহাম (John Abraham), রণবীর কাপুর ( Ranbir Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর মতো অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। একই সাথে নজর কেড়েছেন হলিউড ফিল্ম ‘স্পাই’-তে অভিনয় করেও। মারকাটারি ফিগার, পাশ্চাত্য লুকের কারণে মডেলিং ও ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজের কমতি ছিল না নার্গিসের হাতে। কিন্তু অত্যধিক কাজের চাপে নাজেহাল হয়ে পড়েছিলেন নার্গিস।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নার্গিস জানিয়েছেন, অতিরিক্ত কাজের চাপে বিশ্রাম মিলত না। এমনকি পরিবারের সঙ্গে জরুরী কথা বলার সময়ও পেতেন না নার্গিস। তাঁর ব্যক্তিগত জীবন বলেও কিছু ছিল না। একসময় নার্গিসের মনে হয়, এই ধরনের জীবন তিনি চাননি যাতে স্টারডম রয়েছে কিন্তু সুখ নেই। 2017 সাল নাগাদ বলিউড থেকে সরে যান নার্গিস। বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত নেন তিনি। কারণ বলিউডের ঝকঝকে পরিবেশে তাঁর দমবন্ধ হয়ে আসছিল।

তবে বর্তমানে নার্গিস আবারও নতুন করে বলিউডে ফিরতে চান। কিন্তু এবার তিনি পারিবারিক জীবন ও কেরিয়ারের মধ্যে ব্যালান্স করে চলবেন বলে জানিয়েছেন। আপাতত তিনি ভালো চিত্রনাট্যের সন্ধানে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)