মা হওয়ার পর ঝরিয়ে ফেললেন বেবি ফ্যাট, নাতাশার চরম ফিগারে ক্লিন-বোল্ড নেটিজেনরা!

ইনি অভিনেত্রী, মডেল পরিচয়ের থেকেও বেশি পরিচিত ভারতীয় ক্রিকেটের রঙিন খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার স্ত্রী হিসেবে। এমনিতেও বলিউডের জনপ্রিয় ডান্সার হিসেবেই পরিচিতি রয়েছে নাতাশা স্ট্যানকোভিচ। নতুন বছরের প্রথম দিন, নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। ফিল্মি স্টাইলে মাঝ সমুদ্রে আঙুলে পরিয়ে দেন আংটি। ২০১৯ এর ৩১ শে ডিসেম্বর হার্দিকের সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেন নাতাশা। ব্যাস পরের দিনই বাগদান। লকডাউনের মধ্যেই ঘরোয়াভাবেই বিয়ের পর্ব সেরে নেন এই দুই জুটি। ঠিক তাঁর ছয় মাস পর আরও একবার চমকে দেন হার্দিক। বাবা হওয়ার সুখবর দেন এই দম্পতি।

ফের সোশ্যাল মিডিয়ায় নাতাশা ভীষণ ট্রেন্ডিং। বেবি হওয়ার কয়েক মাসের মধ্যে সুপার হট হয়ে উঠলেন হার্দিক স্ত্রী।

সকলের চোখ ছানাবড়া, সন্তান হওয়ার কয়েক মাসের মধ্যে এমন হট স্লিম ফিগার কীভাবে তৈরি করলেন? এমনিতেই ‘ডি জে ওয়ালে বাবু’-র নাতাশা সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাকটিভ। শুরু থেকেই সবরকম ইভেন্টের ছবি ভিডিও আপলোড করেন। এবারেও তাঁর অন্যথা হল না। পোস্ট করলেন নিজের একাধিক হট ছবি। যা দেখে নেটিজেনদের মনে জাগছে কৌতূহল।

এত তাড়াতাড়ি কীভাবে তিনি তাঁর শরীর মেইন্টেইন করছেন? সকলের প্রায় একই প্রশ্ন নাতাশার কাছে। সার্বিয়ার মেয়ে নাতাশা। ইনি প্রকাশ ঝা-র ‘সত্যাগ্রহ’ ছবি দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন। এর পর ‘অ্যাকশন জ্যাকসন’, ‘ফুকরে রিটার্নস’, ‘ড্যাডি’, ‘জিরো’, ‘দ্য বডি’-র মতো ছবিতে কাজ করেছেন।

নেটিজেনদের প্রশ্নের উত্তর নাতাশা দিয়েছেন। লোক ডাউনের মধ্যে কোন জিমে তিনি যেতে পারেননি, কিন্তু সঠিক খাওয়াদাওয়ার মধ্যে দিয়ে পুরনো শরীরে ফিরেছেন। প্রসঙ্গত, ৩০ জুলাই নাতাশা এবং হার্দিক পান্ডিয়ার সন্তান হয়েছে, এরপর থেকেই তিনি খাওয়াদাওয়ার উপর বিশেষ যত্ন করেছেন। যা খেয়েছেন তা ফ্যাট বর্জিত হেলদি ফুড। ফলে তিনি তাঁর শরীর আগের মতই ধরে রাখতে পেরেছেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত, পরিচালক করণ জোহরের বিতর্কিত চ্যাট শো ‘কফি উইথ করণ’ শোতে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া, সেখানে মহিলাদের নিয়ে অশালীন মন্তব্য করেন হার্দিক। ওই শোতে অন ক্যামেরা জাতিবিদ্বেষমূলক ও লিঙ্গবৈষম্যমূলক মন্তব্য করেছিলেন হার্দিক পান্ডিয়া। যদিও ওই শোয়ের পর সেই মাসুল হার্দিককে দিতে হয়। কিন্তু নিজেও তাঁর যোগ্য জবাব দিয়েছেন। এই অনুষ্ঠানের পরপর বিয়ে করলেন নাতাশাকে। এখন এই নাতাশা প্রেমে মজেছেন নেটজেনরা। দিনদিন তাঁর হটনেস বেড়েই চলেছে বলে অভিমত দর্শকদের।