Bengali SerialHoop Plus

নীল ও ঋত্বিক আবারও নতুন করে পড়লেন প্রেমে

নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’-য় অভিমন‍্যুর চরিত্রে অভিনয় করছেন। ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)অভিনয় করছেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর সাত‍্যকির চরিত্রে। যদিও অভিমন‍্যু ও সাত‍্যকি দুজনেই বিবাহিত, কিন্তু দুজনের জীবনেই এল প্রেম।

সম্প্রতি নীল ও ঋত্বিক দুজনে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। এই রিলে দেখা যাচ্ছে, নীল ও ঋত্বিক ‘জুড়য়া’ ফিল্মের আইকনিক গান ‘হাম কো তুমসে পেয়ার হ্যায়’ গানে একটি বিছানায় বসে নাচ করছেন। ঋত্বিকের পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার। নীল পরেছেন ফ্লোরাল প্রিন্টেড শেরওয়ানি ও কালো চোস্ত। দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে তাঁরা লিখেছেন, ছেলেরাও মজা করতে পারে।

গত বছরের 4ঠা ফেব্রুয়ারি নীল ও তৃণা বাঁধা পড়েছেন সাতপাকে। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের তাবড় তারকারা। এমনকি এসেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অর্কিড গার্ডেন্সে বসেছিল তাঁদের বিয়ের আসর। এমবিএ ক্লাসে নীল ও তৃণার আলাপ হয়েছিল। পরবর্তীকালে তা পরিণত হয় প্রেমে।

সম্প্রতি নীল ও তৃণার প্রথম বিবাহবার্ষিকী পূর্ণ হয়েছে। নিজেদের মতো সময় কাটাতে তাঁরা দুজন একটি রিসর্টে গিয়েছিলেন। তাঁরা ফিরে আসার পর হাওড়ার অনুষ্কা গার্ডেন অ্যান্ড রিসর্টে বসেছিল তাঁদের বিবাহবার্ষিকীর আসর। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা ও কাছের বন্ধুরা।