Hoop PlusBengali Serial

Neel-Trina: জন্মদিনে নীলের থেকে বহুমূল্য উপহার পেলেন স্ত্রী তৃণা

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’ আর জনপ্রিয় নেই। তার টিআরপি ক্রমশ তলানিতে এসে ঠেকেছে। নতুন মোড় বর্তমানে হতে চলেছে ‘খড়কুটো’-র খড়কুটো। কিন্তু তাতে ‘খড়কুটো’-র নায়িকা গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha)-র জন্মদিন সেলিব্রেশনে ভাটা পড়েনি। 21 শে জানুয়ারি ছিল তৃণার জন্মদিন। তাঁর জন্মদিনে নীল (Neel Bhattacharya) রেখেছিলেন সারপ্রাইজ পার্টি।

সম্প্রতি এই পার্টির একটি ভিডিও ইন্সটাগ্রাম রিল হিসাবে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কালো-সোনালি বেলুন দিয়ে সাজানো হয়েছিল তৃণার ঘর। ছিল সাদা নেট কার্টন, রকমারি আলো। সোনালি রঙে হ্যাপি বার্থডে লেখা হয়েছিল দেওয়ালে। ছিল তৃণার ছবি ও কাটআউট দেওয়া দুটি কাস্টমাইজড কেক। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে তৃণার পরনে সাদা টপ ও অফ হোয়াইট পালাজো থাকলেও পরে তা পরিবর্তন করে লাল রঙের গাউন পরেছেন তিনি। ইন্ডাস্ট্রির কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে এদিন তৃণা পালন করেছেন তাঁর জন্মদিন। ছিল প্রচুর গিফট। তবে নীলের তরফে ছিল হীরের নেকপিস। তিনি নিজেই তা পরিয়ে দিলেন তৃণাকে। নীল ভিডিওটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তৃণাকে শুভেচ্ছা জানিয়েছেন। এখানেও এন্ট্রি নিয়েছেন রণজয় (Rano Joy)।

সম্প্রতি তিনিও ফিরেছেন বাংলা সিরিয়ালে। একসময় রণজয়ের অ্যাটিটিউডের কারণে তাঁকে একটি নামী সিরিয়াল থেকে বাদ দেওয়া হয়েছিল। সরে গিয়েছিলেন টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকেও। কিন্তু কেরিয়ারে খরার কারণে আবারও তাঁকে ফিরতে হয়েছে টেলিভিশনের দুনিয়ায়। ফলে ঘাঁটি মজবুত করতেই হচ্ছে রণজয়কে। ফলে টেলিভিশন পার্সোনালিটিদের সাথে বন্ধুত্ব বজায় রেখে চলতে হচ্ছে। এই কারণে তৃণাকে এদিন জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রণজয়।

‘খড়কুটো’-য় এই মুহূর্তে গুনগুনের আগামী জীবন নিয়ে চলছে জল্পনা। অনেকে বলছেন, গুনগুন হয়তো মা হবে। আপাতত দর্শকদের একাংশ ‘লিটল গুনগুন’ আসার অপেক্ষায়।