Hoop PlusHoop ViralReality show

Nora-Neetu: ‘নাচ মেরি রানী’, নোরা ফতেহির সঙ্গে পাল্লা দিয়ে নেচে ভাইরাল নীতু সিং, রইলো ভিডিও

শুরু হয়ে গিয়েছে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর শুটিং। ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর বিচারকের আসনে রয়েছেন নীতু সিং (Neetu Singh) ও নোরা ফতেহি (Nora Fatehi)। প্রায় প্রতিদিনই তাঁরা তাঁদের ফ্যাশন স্টেটমেন্টে চমকে দিচ্ছেন সকলকে। এবার নীতু ও নোরার যুগলবন্দীতে মেতে উঠল ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর মঞ্চ।

গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর শুটিং। শুটিংয়ের মাঝেই নোরা শেয়ার করেছিলেন একটি ভিডিও যাতে ঋষি কাপুর (Rishi Kapoor) ও জয়া প্রদা (Jaya Prada)-র উপর পিকচারাইজড গান ‘ডফলি ওয়ালে’-র সঙ্গে নাচতে দেখা গিয়েছিল নীতুকে। এবার ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর সেট থেকে ভাইরাল হল আরও একটি ভিডিও। ভিডিওতে গুরু রণধাওয়া (Guru Randhawa)-র গাওয়া গান ‘নাচ মেরি রানী’-র সঙ্গে একসাথে নাচতে দেখা গেল নোরা ও নীতুকে। ‘নাচ মেরি রানী’ মিউজিক ভিডিওয় অভিনয় করেছিলেন নোরা। তাঁর মারমেড লুক ও অ্যাফ্রো লুক সকলকে তাক লাগিয়ে দিয়েছিল।

কিন্তু এবার ‘নাচ মেরি রানী’-র সঙ্গে নেচে সকলকে চমকে দিলেন নীতু। এদিন নীতুর পরনে ছিল লাল রঙের কাফতান ড্রেস। নোরা পরেছিলেন সোনালি কারুকার্য করা কালো রঙের স্লিটেড গাউন। পোশাক ও নাচের দিক থেকে সকলের নজর কাড়লেন নীতু। এমনকি নোরাও উচ্ছ্বসিত নীতুর সঙ্গে নাচতে পেরে। প্রসঙ্গত, নীতুর প্রথম হিট ফিল্মেও তিনি লাল রঙের শর্ট ড্রেস পরে নেচেছিলেন।

‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, নোরা, নীতুর অত্যন্ত বড় ফ্যান। নীতুর সঙ্গে তিনি এই শোয়ের বিচারকের আসনে বসতে পেরে তিনি সম্মানিত।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)