BollywoodHoop Plus

Rishi-Neetu: ঋষিকে খুশি রাখতেই অভিনয় করতেন নীতু!

একসময় বলিউডের কাপুর পরিবারে বিয়ে হলে মেয়েদের অভিনয় জগত থেকে সরে আসতে হত। অভিনয় করতে দেওয়া হত না কাপুর পরিবারের মেয়েদেরও। কিন্তু পরবর্তীকালে বদলেছে নিয়ম। অভিনয়ে এসেছেন করিশ্মা কাপুর (Karishma Kapoor), করিনা কাপুর (Kareena Kapoor khan)। ঋষি কাপুর (Rishi Kapoor)-এর কন্যা রিধিমা (Ridhdhima Kapoor) অভিনয়ে আসতে চাইলেও পরিবারের বাধার কারণে আসতে পারেননি। কিন্তু সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তাঁর মা নীতু সিং (Neetu Singh) জানিয়েছেন, তিনি নিজেই অভিনয় জগত থেকে সরে দাঁড়িয়েছিলেন।

সত্তর থেকে আশির দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন নীতু। উপহার দিয়েছেন একের পর এক হিট ফিল্ম। কিন্তু মাত্র একুশ বছর বয়সে ঋষিকে বিয়ে করে অভিনয় থেকে সরে এসেছিলেন নীতু। তবে এই সিদ্ধান্ত স্বেচ্ছায় গ্রহণ করেছিলেন তিনি। সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত থাকা নীতু একসময় ঋষিকে খুশি করার জন্য আবারও অভিনয় শুরু করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

পরবর্তীকালে ঋষি ও নীতুকে একসঙ্গে ‘দো দুনি চার’, ‘বেশরম’-এর মতো কয়েকটি ফিল্মে অভিনয় করতে দেখা গেছে। 2020 সালে প্রয়াত হন ঋষি। সেই সময় সাময়িক বিরতি নিলেও বর্তমানে ভালো ফিল্মের অফার পাচ্ছেন বলে জানিয়েছেন নীতু। তাঁর সন্তানরাও তাঁকে আবার বড় পর্দায় দেখতে উৎসাহী। নীতুরও একাকীত্ব কাটানোর জন্য কাজকেই বেছে নেওয়ার ইচ্ছা।

ইতিমধ্যেই করণ জোহর (Karan Johar) প্রযোজিত ‘যুগ যুগ জিও’-র শুটিং শেষ করে ফেলেছেন নীতু। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন অনিল কাপুর (Anil Kapoor)। এছাড়াও এই মুহূর্তে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর, বিচারকের আসনে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by anilskapoor (@anilskapoor)