Hoop PlusBollywood

Neha Kakkar: বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নেহা, শুভেচ্ছা নেটিজেনদের

সম্প্রতি ছিল নেহা কক্কর (Neha Kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর প্রথম বিবাহবার্ষিকী। প্রথম বিবাহবার্ষিকীর দিন নেহা ও রোহনপ্রীত কোনও ছবি শেয়ার না করলেও বিবাহবার্ষিকীর এক দিন পর তাঁদের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেখানে রীতিমতো রাজকীয় ভাবে নেহা ও রোহনপ্রীতকে বিবাহবার্ষিকী পালন করতে দেখা গেল।

একই দিনে ছিল করওয়া চৌথও। ফলে ছিল জোড়া সেলিব্রেশন। রাজস্থানে নেহা ও রোহনপ্রীত পালন করলেন তাঁদের বিবাহ বার্ষিকী। পাহাড় ঘেরা নদীতে একটি ক্রুজে তাঁদের বিবাহবার্ষিকী পালিত হয়েছে। আয়োজন ছিল স্থানীয় লোকসঙ্গীতের। তাকিয়ায় ঠেস দিয়ে রাজা-রানীর মতো বসেছিলেন তাঁরা। সামনে জ্বলছিল মোমবাতি। সব মিলিয়ে অত্যন্ত রোম‍্যান্টিক মুহূর্ত কাটিয়েছেন নেহা ও রোহনপ্রীত।

হিমাংশ কোহলি (Himansh kohli)-র সঙ্গে ব্রেক-আপ হওয়ার পর ভেঙে পড়েছিলেন নেহা। তাঁর জীবনে সেই সময় আবির্ভাব হয়েছিল রোহনের। এরপর একটি মিউজিক ভিডিওয় একসাথে কাজ করতে গিয়ে তাঁদের সম্পর্ক তৈরি হয়। নেহার তুলনায় বয়সে অনেকটাই ছোট রোহনপ্রীত নেহাকে প্রোপোজ করলেও নেহা প্রথমে তা মানতে চাননি। কিন্তু পরবর্তীকালে তাঁদের সম্পর্ক তৈরি হওয়ার কিছুদিনের মধ্যেই নেহা ও রোহনপ্রীত বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁদের রাজকীয় বিয়ের আসরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

বিয়ের পর তাঁদের মিউজিক ভিডিও ‘খ্যায়াল রাখ‍্যা কর’ মুক্তি পেয়েছিল। এই মিউজিক ভিডিওয় দ্বৈত চরিত্রে রোহনপ্রীত অভিনয় করেছিলেন। নেহা অভিনয় করেছিলেন তাঁর মা ও স্ত্রীর চরিত্রে। মিউজিক ভিডিওটি যথেষ্ট হিট হয়েছিল।

Related Articles

Back to top button