BollywoodHoop Plus

Neha Dhupia: দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, বেবি বাম্প নিয়েই শুরু করলেন শুটিং

কিছুদিন আগে নেহা ধুপিয়া (Neha dhupia) ও অঙ্গদ বেদী (angad bedi) নেহার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছেন। তবে গতবারের মতো এবারেও অন্তঃসত্ত্বা হওয়ার পর সম্পূর্ণ বিশ্রামে থাকছেন না। তিনি নিজেকে যথেষ্ট অ্যাকটিভ রেখেছেন। 9 ই অগস্ট নিজের একটি ছবি শেয়ার করেছেন নেহা।

নেহার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ব্ল্যাক ট্র্যাকসুট, কালো টপ ও কমলা রঙের জ্যাকেট। পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে নেহার বেবি বাম্প। ছবিতে দেখা যাচ্ছে, শুটিংয়ের জন্য মেকআপ রুমে রেডি হচ্ছেন নেহা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নেহা লিখেছেন, সোমবার সকালের কাজ এগিয়ে যাচ্ছে। এর আগে ট্রেনারের সাহায্যে নেহাকে যোগা করতেও দেখা গেছে। নিজেকে ও সন্তানকে সুস্থ রাখতে সতর্ক রয়েছেন তিনি।

আরো পড়ুন -   Puja Banerjee: জ্বলজ্বলে মেহেন্দি পূজার হাতে, শেষ পর্যন্ত কুণালকে বলিয়েই ছাড়লেন ‘মুঝসে শাদি করোগি’

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, তাঁদের পরিবারের নতুন সদস্য আসতে চলেছে শুনে সবচেয়ে বেশি খুশি তাঁদের মেয়ে মেহের (Meher)। মেহের তার মা-বাবার সঙ্গে সবসময়ই অনাগত সঙ্গীর সঙ্গে কিভাবে খেলা করবে তা নিয়ে আলোচনায় ব্যস্ত। তবে সে জানে, যে আসছে, সে তার থেকে অনেকটাই ছোট। কিন্তু একা থাকতে থাকতে বোর হয়ে গিয়েছে মেহের। এমনকি সে তার নতুন ভাই বা বোনের নামও ঠিক করতে শুরু করেছে।

আরো পড়ুন -   Kangana-Rakhi: ‘পদ্মশ্রী কেড়ে নেয়া হোক’, ভিডিওর মাধ্যমে কঙ্গনাকে আক্রমণ রাখি সাওয়ান্তের

গত মাসে মেহেরের সঙ্গে একটি ছবি শেয়ার করে নেহা ও অঙ্গদ তাঁদের পরিবারে নতুন সদস্যের আগমন ঘোষণা করেছিলেন। বিয়ের আগে প্রথমবার অন্তঃসত্ত্বা হয়েছিলেন নেহা। এই কারণে নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করলেও নেহা পাত্তা দেননি। 2018 সালের 10 ই মে অঙ্গদ ও নেহার বিয়ে হয়। একই বছর 18 ই নভেম্বর জন্ম হয় মেহেরের।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

Related Articles

Back to top button