হানিমুনের পরেই ক্লান্ত নেহা! ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

করোনা সবার জন্য খারাপ হলেও কিছু জনের কাছে বেশ আশীর্বাদ। কারণ এই করোনা মরশুমে নেহা কাক্কার নিজের মনের মানুষ পান। তাই আর দেরী না করে করোনা আবহে বলিউডে প্রথমবার বেশ ধুমধাম করে ২৪ অক্টোবর নিজের বিয়েটা সেরেছেন বলিউড রিমেক কুইন নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত। এদের বিয়ে নিয়ে ছিলনা কম জল্পনা কল্পনা। সাথে ফ্যানদের ও কম উন্মাদনা ছিল না এই বিয়ে। তারপর সব জল্পনা দূরে সরিয়ে দিয়ে প্রেমিকের গলায় অবশেষে বর মালাটা দিয়ে দিলেন নেহা। এই গায়ক-গায়িকা দম্পতি নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের একের পর এক ভিডিয়ো ও ছবি প্রকাশ্যে এনেছেন নিজেরাই। রোকা,মেহেন্দী,গায়ে হলুদ বিয়ে, বিয়ের রিসেপশাম অনুষ্ঠান কিছুই বাদ যায়নি। সব অনুষ্ঠানই বেশ রাজকীয় ছিল। এক বার রিসেপশন হয়নি পরপর তিনবার রিসেপশান হয়। আর সেখানে বলিউডের অনেকে উপস্থিত ছিলেন। নেহু ও রোহনপ্রীতের বিয়ে ছিল বেশ ব্যয়বহুল।

এতো হল বিয়ে। বিয়ের পরপর মুম্বাই ফিরে এসেছিলেন। তারপর কিছুদিন সংসার করার পর ফ্লাইটে করে উড়ে গেলেন দুবাইতে নিজেদের মধুচন্দ্রিমা সাড়তে। নিজেদের মধুচন্দ্রিমা কিপ্টেমি করেননি রোহন প্রীত সিং। এই দম্পতি দুবাইয়ের আটলান্টিস, দ্য পাম- নামক একটি রাজপ্রাসাদের মতো রিসর্টে হানিমুন সেলিব্রেট করলেন। আর নিজেদের হানিমুনের নানান ছবি নিজেরাই শেয়ার করলেন। কখনো নেহা ও রোহন দুজন দুজনকে কিস করতে ব্যস্ত। কখনো আংটি পড়াতে ব্যস্ত নায়িকা। যা মুহূর্তে নেটিজেনদের নজর কাড়ে।

হানিমুন কাটিয়ে এবার গায়িকা বরের হাত ধরে মুম্বাই ফিরে এসেছেন। একমাসের বেশী দিন ছুটিতে ছিলেন। এবার নায়িকা ব্যাক টু কাজ। কিন্তু এখনো হানিমুনের রেশ কাটাতে পারেননি। তাই হানিমুন থেকে ফিরে এসে ফের উত্তাপ ছড়ালেন রিমেক কুইন। অনেক দিন ধরে বিয়ের সাজে বা বরের সাথে নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছিলেন গায়িকা। এবার নেহা হট অবতারে পুরো একা ছবি শেয়ার করলেন। ব্ল্যাক বিকিনি ড্রেসে আর খোলা চুলে নিজের বিছানায় আড় কাটছেন নেহা৷ কালো বিকিনি টপ আর সাদা স্কার্টে হাতে ঘড়ি আর হাল্কা মেকাপে উত্তাপ ছড়ালেন। এই নতুন ফটোশুটের সাথে ক্যপশানে লিখলেন,”অপেক্ষা করছেন শোনা শোনা”। শোনা শোনা নতুন নেহার গাওয়া গান রিলিজ হবে আর তারই একটা ছোট্ট ঝলক দিলেন। মুহূর্তে লাইক আর কমেন্টস আসতে লাগে এই নতুন পোস্টে। এই ছবিতে স্বামী কমেন্ট সেকশনে কমেন্ট করেছেন,”সুন্দর বাচ্চা”সাথে হার্ট ইমোজি। মুহূর্তে ভাইরাল এই নতুন পোস্ট।