এ কেমন অশান্তি! নেহা কক্করের চুলের মুঠি ধরে মারধর স্বামী রোহনের, তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই পূর্ণ হয়েছে নেহা (Neha kakkar) ও রোহনপ্রীত সিং (Rohanpreet singh)-এর বিয়ের ছয় মাস। ইন্সটাগ্রামে রোহনপ্রীতের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নেহা লিখেছেন, প্রতিদিন নতুন করে রোহন তাঁর হৃদয়কে জয় করে নিচ্ছেন। নেহাও প্রতিদিন নতুন করে রোহনের প্রেমে পড়ছেন যা তিনি মুখে বলতে পারেন না রোহনকে। কারণ রোহন তাঁকে শিখিয়েছেন, কিভাবে নিজেকে ভালোবাসতে হয়। কিন্তু তাহলে এমন কি হল যে, রোহন নেহার উপর শুরু করেছেন গার্হস্থ‍্য হিংসা?

সম্প্রতি নেহা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে রোহনপ্রীত নেহাকে রীতিমত তাঁর চুল টেনে ধরে মারছেন। আত্মরক্ষার স্বার্থে নেহাও রোহনপ্রীতের গায়ে হাত তুলেছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু হয়, তাহলে কি এবার শেষের পথে ‘নেহুপ্রীত’-এর বিয়ে?

কিন্তু নেহা জানেন, অসংখ্য তারকার ভিড়ে কি করে নিজের দিকে স্পটলাইট ঘোরাতে হয়। ফলে এবারেও তিনি একই কৌশল ব্যবহার করেছেন। প্রকৃতপক্ষে, এটি নেহা ও রোহনপ্রীতের আপকামিং মিউজিক ভিডিওর একটি গান ‘খদ তেনু ম্যায় দশশাঁ’। এই ভিডিওটি মিউজিক অ্যালবামের ফার্স্ট লুক হিসাবে ব্যবহার হয়েছে।

গত বছর 18 ই ডিসেম্বর নেহা কক্কর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রোহনপ্রীতের সঙ্গে তাঁর একটি ফটো যাতে বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। নেহা কক্কর ফটোটি পোস্ট করে হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছিলেন ‘খ‍্যায়াল রাখ‍্যা কর’। নেহা ফটোটি পোস্ট করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুম্বইয়ের সঙ্গীত ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সেলেবরা নেহাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। রোহনপ্রীতও বলেন, এবার একটু বেশি খেয়াল রাখতে হবে। এমনকি নেহার ভাই টনি কক্কর (Tony Kakkar)বলেন, এবার তিনি মামা হতে চলেছেন। চারিদিকে ছড়িয়ে পড়ে নেহার মা হওয়ার খবর। কিন্তু নেহা এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তাঁর পিআর টিম জানিয়েছে, এটি নেহা ও রোহনপ্রীতের মিউজিক ভিডিও ‘খ‍্যায়াল র‍্যাখ‍্যা কর’-এর ফার্স্ট লুক। ‘খ‍্যায়াল র‍্যাখ‍্যা কর’ নেহার গাওয়া গান। এর আগে নেহার এই গানের ভিডিওতে অভিনয় করেছিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী আসিম রিয়াজ(Asim Riyaz) ও হিমাংশি খুরানা(Himangshi khurana)। এবার এই মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন নেহা ও রোহনপ্রীত। 22 শে ডিসেম্বর নেহা ও রোহনপ্রীতের মিউজিক ভিডিও ‘খ‍্যায়াল র‍্যাখ‍্যা কর’ রিলিজ করেছে। মিউজিক ভিডিওটি রিলিজ করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। মিউজিক ভিডিওটির কনটেন্ট যথেষ্ট সুন্দর। নেহা ও রোহনপ্রীত শৈশবের স্কুলের বন্ধু। প্রাপ্তবয়স্ক হয়ে বিয়ে করেন তাঁরা। নেহা যখন অন্তঃসত্ত্বা তখন তাঁর জন্য রাস্তার ধার থেকে আইসক্রিম কিনতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় মারা যান রোহনপ্রীত। এরপর ভিডিওতে নেহার বৃদ্ধ বয়স দেখানো হয়েছে যখন নেহা তাঁর ছেলেকে আদর করছেন। নেহার ছেলে অবিকল তার বাবা রোহনপ্রীতের মতো দেখতে। একটি হ‍্যামকে বসে ছেলে রোহনপ্রীতকে কপালে চুমু খেয়ে মা নেহা গান গেয়ে ওঠেন ‘তু আপনা খ‍্যায়াল র‍্যাখ‍্যা কর’। সুন্দর এই ভিডিওটি নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

গত 24 শে অক্টোবর দিল্লীর একটি গুরুদ্বারায় ধর্মীয় নিয়ম অনুযায়ী বিয়ে করেন নেহা ও রোহনপ্রীত। এরপর দিল্লিতেই হয় তাঁদের রিসেপশন। দিল্লির পর পঞ্জাবে হয় নেহা ও রোহনপ্রীতের দ্বিতীয় রিসেপশন। তবে নেহার লাল রঙের লেহেঙ্গা চোলির ডিজাইন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয় নেহাকে। নেটিজেনরা বলতে শুরু করেন, নেহা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার(priyanka Chopra)বিয়ের জন্য তৈরি লেহেঙ্গা চোলির ডিজাইন অনুকরণ করেছেন। বিয়ের কিছু দিন আগেই নেহা ও রোহনপ্রীত একটি মিউজিক ভিডিও তৈরী করেন। ‘নেহু দা বেহা’ নামে এই মিউজিক ভিডিওটি মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

এর আগে নেহা অভিনেতা হিমাংশ কোহলির(Himans kohli) সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু হিমাংশ ও তাঁর পরিবারের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ আনেন নেহা। নেহা ও হিমাংশ-এর ব্রেক-আপ হয়ে যায়। এরপর নেহা ও গায়ক উদিত নারায়ণের(udit Narayan)পুত্র আদিত্য নারায়ণের( Aditya Narayan)বিয়ের গুজব ছড়িয়ে পড়ে। পরে আদিত্য ও নেহার একটি মিউজিক ভিডিও ইউটিউবে লঞ্চ হলে তাঁরা দুজনেই এই গুজবকে তাঁদের মিউজিক ভিডিওর প্রোমোশনের অংশ বলে জানান। এর পরেই রোহনপ্রীত ও নেহার সম্পর্কের খবর প্রকাশ্যে আসে এবং তাঁরা দুজনে বিয়ে করেন। গায়ক উদিত নারায়ণ নেহা ও রোহনপ্রীতকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। নেহা জানিয়েছেন, রোহনপ্রীতের পরিবার থেকে তিনি যথেষ্ট ভালোবাসা পেয়েছেন।