Hoop PlusTollywood

Gourab Chatterjee: নাতি গৌরবের ছবিতে উত্তম কুমারের ছায়া, নস্টালজিক নেটিজেনরা

বিয়ের পর থেকে কাজের চাপে হানিমুনে গেলেও পর্যাপ্ত সময় কাটাতে পারেননি গৌরব চট্টোপাধ্যায় (Gaurav chatterjee) ও দেবলীনা কুমার (Devlina kumar)। তাই সময়-সুযোগ পেলেই মাঝে মাঝে তাঁরা কাছাকাছি ঘুরতে বেরিয়ে পড়েন। 9 ই অগস্ট ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন গৌরব যা দেখে অনেকেই তাঁর সাথে মহানায়ক উত্তম কুমার (uttam kumar)-এর ছবির মিল পাচ্ছেন।

গৌরবের শেয়ার করা ছবিতে গৌরব সুইমিং পুলের সামনে অন্তর্বাস পরে দাঁড়িয়ে রয়েছেন। চকিতে নেটিজেনদের একাংশ মহানায়কের একটি বহু পুরানো ছবিকে তুলে ধরেছেন যেখানে উত্তম কুমার অল্প বয়সে অন্তর্বাস পরে সাঁতারের সময় এক ঝলকের জন্য ক্যামেরাবন্দী হয়েছিলেন। গৌরবের কমেন্ট বক্সে সেই নস্টালজিয়ার কথা তুলে ধরেছেন তাঁরা। উত্তম কুমারের নাতি হওয়ার কারণে স্বাভাবিক ভাবেই ইন্ডাস্ট্রিতে পা রাখার দিন থেকেই গৌরবের সঙ্গে মহানায়কের তুলনা চলে এসেছে। গৌরবের দিদি নবমিতা (nabamita)-র মনে দাদু উত্তম কুমার সম্পর্কে আবছা স্মৃতি রয়েছে। কারণ উত্তম কুমারের মৃত্যুর সময় তিনি একরত্তি মেয়ে ছিলেন। কিন্তু উত্তম কুমারের মৃত্যুর পর গৌরবের জন্ম হওয়ায় তাঁর কাছে তাঁর দাদু শুধুমাত্রই সেলুলয়েড ও আভিজাত‍্যের মোড়কে সীমাবদ্ধ। তবে তুলনা তো চলেই। কিন্তু গৌরবের নিজের স্বকীয়তায় উজ্জ্বল। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি- উত্তর পর্ব’-এ তিনি রানী রাসমণির জামাই মথুরের ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

আরো পড়ুন -   সদ্যই মা হয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়, লাল শাড়িতে করভা চৌথ পালন করলেন অভিনেত্রী

এছাড়াও উত্তম কুমার ও গৌরবের অবস্থানগত পার্থক্য রয়েছে। উত্তম কুমারের অন্তর্বাস পরে ছবিটি যেসময়ের, সেই সময় মহানায়ক হওয়ার বৃত্ত সম্পূর্ণ হয়নি। নিম্ন মধ্যবিত্ত ঘরের ছেলে অরুণ থেকে উত্তম হয়ে ওঠার সবে শুরু হয়েছে। অভিনয়ের প্রয়োজনে সাঁতার, ব্যাডমিন্টন প্রায় সবই শিখেছিলেন উত্তম। কিন্তু গৌরব আজ প্রতিষ্ঠিত এক অভিনেতা। তবে উত্তম কুমারের নাতি হলেও প্রথমদিকে লড়াইটা ছিল। কারণ গৌরব যখন ইন্ডাস্ট্রিতে আসেন, তখন ভবানীপুরের বাড়ির সূর্য অস্তমিত। উত্তম কুমারের নাতি বলে গৌরব কোনো আলাদা সুযোগ-সুবিধা পাননি। তিনিও নিজের সাধ্যমতো নিজেকে গ্রুমিং করেছেন।

আরো পড়ুন -   বধূবেশে প্রথম আইবুড়োভাত খেলেন সকলের প্রিয় পারুল!

সুতরাং মহানায়ক উত্তম কুমার ও তাঁর নাতি গৌরব চট্টোপাধ্যায়ের অবস্থান সম্পূর্ণ আলাদা। তাঁরা দুজনেই নিজেদের মতো করে নিজের প্রতিভাকে মেলে ধরতে সচেষ্ট হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Related Articles

Back to top button