Hoop PlusBengali Serial

Guddi: সম্পর্কের টানাপোড়েন, ত্রিকোন প্রেমের গল্প নিয়ে আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক

স্টার জলসায় শেষ হয়ে যাচ্ছে একের পর এক সিরিয়াল। অধিকাংশ সিরিয়ালের স্লট বদলে যাচ্ছে। তার পরিবর্তে আসছে নতুন সিরিয়াল। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের শর্ত অনুযায়ী, টিআরপি ভালো না থাকলে অবিলম্বে নতুন সিরিয়ালকেও দিতে হচ্ছে তার খেসারত। এবার এই প্রেক্ষাপটে শুরু হতে চলেছে ‘গুড্ডি’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তার প্রোমো।

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, পাহাড়ী মেয়ে গুড্ডি পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন দেখে। প্রাণবন্ত মেয়েটির রোল মডেল দায়িত্বশীল পুলিশ অফিসার অনুজ চট্টোপাধ্যায়। গুড্ডিকে পড়াশোনায় সাহায্য করে তার স্কুলের শিক্ষিকা শিরিন। শিরিনকে দিদিয়া বলে ডাকে গুড্ডি। শিরিনের সঙ্গে অনুজের পরিচয় শৈশব থেকে। একসময় অনুজ শিরিনকে পছন্দ করতে শুরু করে ও তাকে বিয়ে করতে চায়। গুড্ডি শিরিনকে বলে এই বিয়েতে সম্মতি জানাতে। কিন্তু ঘটনাচক্রে অনুজের সঙ্গে বিভিন্ন পরিস্থিতিতে দেখা হতে থাকে গুড্ডির।

শিরিন ও অনুজের বিয়ে কি আদৌ হবে? নাকি শুরু হবে ত্রিকোণ প্রেম? অথবা কোনো এক প্রতিকূল পরিস্থিতি যা অনুজ ও গুড্ডিকে কাছাকাছি এনে দেবে? গুড্ডির চরিত্রে অভিনয় করছেন শ‍্যামৌপ্তি (Shyamoupti Mudly) ও অনুজের চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)।

এর আগে রণজয় বাংলা সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। এরপর তিনি মুম্বই গেলেও তাঁকে ব্যক্তিগত কারণে ফিরে আসতে হয় বাংলায়। এরপর বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও বাংলাদেশি ফিল্মে অভিনয় করলেও রণজয়ের কেরিয়ারের উত্থান ঘটেনি। ফলে ‘গুড্ডি’ নিঃসন্দেহে তাঁর জন্য একটি নতুন ইনিংস হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)