Hoop PlusBengali Serial

Madhupriya Chowdhury: ‘তিতলি’ মধুপ্রিয়ার জীবনে নতুন প্রেমিক, পরিচয় কি তাঁর?

‘তিতলি’-র মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয় মুখ মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। তাঁর অভিনীত ‘তিতলি’ চরিত্রটি ছিল অদ্ভুত। সে কানে শুনতে না পেলেও তার দুই চোখে ছিল প্লেন চালানোর স্বপ্ন। তবে পরবর্তীকালে ‘তিতলি’ সিরিয়ালটির চিত্রনাট্য ক্রমশ অতিরঞ্জিত হয়ে ওঠে। তবে তাতে মধুপ্রিয়ার স্বপ্নে ভাটা পড়েনি। ‘তিতলি’-র সহ-অভিনেতা আরিয়ান ভৌমিক (Aryan Bhowmik)-এর সাথে মধুপ্রিয়ার অনস্ক্রিন রসায়ন ছিল দর্শকদের পছন্দের। তবে এবার রিয়েল লাইফে নিজের প্রেমিককে খুঁজে পেলেন মধুপ্রিয়া।

মধুপ্রিয়ার প্রেমিকের নাম অরিত্র গঙ্গোপাধ্যায় (Aritra Ganguly)। তিনি পেশায় একজন ডেটা সায়েন্টিস্ট। মধুপ্রিয়ার সঙ্গে অরিত্রর আলাপ একটি ডেটিং অ্যাপের মাধ্যমে। প্রথমে কয়েক মাস বন্ধুত্ব থাকলেও পরবর্তীকালে গাঢ় হয় তাঁদের প্রেম। চলতি বছরের পুজোর সময় তাঁদের প্রেমের সূত্রপাত হয়। মধুপ্রিয়া অরিত্রকে ডেটা সায়েন্স বলে ডাকেন ও অরিত্র মধুপ্রিয়াকে ডাকেন সিরিয়াল বলে। অরিত্র সবসময়ই চেষ্টা করেন মধুপ্রিয়াকে হাসিখুশি রাখার। অরিত্রর সঙ্গে থাকলে মধুপ্রিয়াও খুশি থাকেন।

তবে মনের মিল থাকলেও সব ক্ষেত্রে মধুপ্রিয়া ও অরিত্রর মতের মিল হয় না। অরিত্র ডিসির ফ্যান, মধুপ্রিয়া মার্ভেলের। তবে দুজনেই একসঙ্গে দুটি ফ্র‍্যাঞ্চাইজির ফিল্ম দেখতে পছন্দ করেন।

‘তিতলি’ শেষ হয়ে গিয়েছে। মধুপ্রিয়ার হাতে এই মুহূর্তে কাজ না থাকার কারণে মাঝে মাঝেই তাঁর মন খারাপ হয়। তবে অরিত্র সবসময়ই মধুপ্রিয়ার কষ্ট ভাগ করে নেওয়ার চেষ্টা করেন।

আরো পড়ুন -   Sreemoyee Chattaraj: কাঞ্চন নন! প্রিয় মানুষের সঙ্গে বাথটাবে সময় কাটালেন ‘রাধারাণী’ শ্রীময়ী

Related Articles

Back to top button