Hoop NewsHoop Trending

Railway Jobs: একাধিক শূন্যপদে চাকরির সুযোগ! নিয়োগ শুরু হয়েছে রেলে, জানুন কিভাবে আবেদন করবেন

রেলে চাকরির সুবর্ন সুযোগ দিচ্ছে পূর্ব রেলওয়ে। এরইমধ্যে, একাধিক পদ খালি রয়েছে। ইচ্ছুক প্রার্থীরা আগামী ১০ ই ডিসেম্বরের মধ্যে আবেদন করতে পারেন। প্রাথমিকভাবে ছ’টি পদে করা হবে নিয়োগ। পরবর্তীতে ১১ টি পদ এবং প্যানেলভুক্ত শূন্যপদে নিয়োগ করা হবে। চলুন জানি এই চাকরি সম্পর্কীয় বিস্তারিত তথ্য।

নিয়োগ করা হচ্ছে কাঁচরাপাড়ায় পূর্ব রেলের ওয়ার্কশপ হাসপাতালে (kanchrapara eastern railway) চুক্তিভিত্তিক হাউস সার্জেন পদে। জেনারেল সার্জারি, রেডিয়োলজি, পেডিয়াট্রিক এবং অ্যানিস্থেশিয়ার জন্য একজন করে প্রার্থী নিয়োগ করা হবে। এক্ষেত্রে, জেনারেল মেডিসিনে প্রাথমিকভাবে শূন্যপদের সংখ্যা দুই।

এক্ষেত্রে, যারা এক বছরের ইন্টার্নশিপ করেছেন এবং যারা মেডিক্যাল গ্রাজুয়েট তারাই আবেদন করতে পারবেন। বেতন নির্ধারিত আছে প্রতি মাসে স্টাইপেন্ড বাবদ ৪৩,৫৭৮ টাকা।

এই চাকরির ক্ষেত্রে প্রার্থীকে প্রাথমিকভাবে এক বছরের জন্য নিয়োগ করা হবে। যারা ভালো কাজ করবেন তাদের মেয়াদ আরো এক বছর বাড়ানো হতে পারে। কিন্তু, যদি কেউ চুক্তিভিত্তিক কাজ থেকে ইস্তফা দিতে চান তাকে অন্তত এক মাস আগে লিখিত জানতে হবে নয়তো এক মাসের স্টাইপেন্ড বাজেয়াপ্ত করা হবে।

এই চাকরির জন্য ইচ্ছুক প্রার্থীরা দু’কপি পাসপোর্ট সাইজ ছবি-সহ যাবতীয় শংসাপত্রের ফোটোকপি এবং বায়োডেটা জমা করতে পারেন। ১০ ডিসেম্বর সকাল ১১ টায় কাঁচরাপড়ায় পূর্ব রেলের চিফ মেডিকেল সুপারিন্টেডেন্টের অফিসে উপস্থিত থাকতে হবে। এবং, ওইদিনই বেলা ১২ টায় হবে নিয়োগ প্রক্রিয়া। সুতরাং, যারা সবে মাত্র মেডিক্যাল গ্রাজুয়েট হয়েছেন তারা এখন থেকেই প্ল্যান করতে পারেন এই নতুন কাজের ব্যাপারে।

Related Articles

Back to top button