BollywoodHoop Plus

Karan-Tejasswi: বিয়ের আগেই সুখবর দিলেন করণ-তেজস্বী

মহারাষ্ট্র জুড়ে এই মুহূর্তে চলছে ‘গুড়ি পরওয়া’ উৎসব। এটি মারাঠি নববর্ষের উৎসব। মারাঠি জনজাতির মধ্যে বরাবর এই সময় নতুন জিনিস কেনার প্রথা রয়েছে। এই প্রথাকে অত্যন্ত শুভ মনে করা হয়। ‘গুড়ি পরওয়া’-র সময় তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)-এর ঘরে এল নতুন অতিথি।

‘গুড়ি পরওয়া’ উৎসবের রীতি মেনে তেজস্বী চেয়েছিলেন একটি নতুন জিনিস কিনতে। এই কারণে 5 ই এপ্রিল তেজস্বী কিনলেন একটি আকর্ষণীয় সোয়‍্যাঙ্কি অডি কিউ সেভেন গাড়ি। গাড়িটির রঙ দুধসাদা। গাড়ি কেনার সময় তেজস্বীর সঙ্গে ছিলেন তাঁর বয়ফ্রেন্ড করণ কুন্দ্রা (Karan Kundra)। তেজস্বীর গাড়ি কেনার মুহূর্ত নিজের মোবাইলে ভিডিও করেছেন করণ। শোরুম থেকে গাড়ি নিয়ে ফেরার পথে পাপারাৎজিদের একাংশ ঘিরে ধরেন তেজস্বীকে। মারাঠি ভাষায় তেজস্বী সকলকে গুড়ি পরওয়ার শুভেচ্ছা ও পবিত্র রমজানের মুবারক জানিয়েছেন। এদিন তেজস্বীর পরনে ছিল কালো রঙের ব্লেজার ও নেটের ড্রেস। অপরদিকে করণ পরেছিলেন রামধনু রঙের শার্ট ও কালো ট্রাউজার।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

করণও যথেষ্ট উচ্ছ্বসিত। গুড়ি পরওয়া উপলক্ষ্যে তিনি নিজের হাতে তেজস্বীর গাড়িতে লাল রঙের স্বস্তিকা চিহ্ন আঁকলেন। গাড়ির সামনে ফুলের মালা দিয়ে সাজিয়ে পুজো করে এবং নিজের হাতে নারকেল ভেঙে গাড়িকে পরিবারে স্বাগত জানালেন করণ ও তেজস্বী। এমনকি তেজস্বীর গাড়ি কেনার মুহূর্ত ও পুজোর মুহূর্ত করণ নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস 15’ থেকে তেজস্বী ও করণের প্রেমের সূত্রপাত হয়েছে। এতদিন তাঁরা স্বীকার না করলেও হোলির দিনের রঙিন কিছু ছবি তাঁদের সম্পর্কের সত্যতা বুঝিয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)