Bengali SerialHoop Plus

ক্রিকেটার কিংবা হোম ডেলিভারি এসব এখন অতীত, টেলিভিশন কাঁপাতে আসছে টুম্পা অটোওয়ালি

এখন ধারাবাহিকের মূল উপজীব্য মহিলাদের জীবন সংগ্রামের কাহিনী। বর্তমানে বাংলা যে সকল ধারাবাহিক সম্প্রচারে হচ্ছে তার একটি বিশেষ টার্গেট দর্শক হয়ে গিয়েছে। একেক ধরনের ধারাবাহিকের জন্য একেক টার্গেট দর্শক। যেমন আয় তবে সহচরী লক্ষী কাকিমা সুপারস্টার এবং সর্বজয়ার জন্য একটি বিশেষ ধরনের দর্শকদের। আবার খুকুমণি হোম ডেলিভারি, উমা কিংবা উড়ন তুবড়ি। এই ধরনের সিরিয়ালের দর্শকও সম্পূর্ণ আলাদা।

মোট কথা যেকোনও নারী কেন্দ্রিক সিরিয়ালই এখন টেলিভিশন কাপাচ্ছে। ঘরের বোন মা কাকিমারা এইসব চরিত্রগুলির সঙ্গে একাত্ম হয়ে উঠেছে খুব সহজেই। এবার দর্শক আরো একটি মেয়ের জীবন সংগ্রামের কাহিনী খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় দেখতে চলেছেন। যার নাম জানা গিয়েছে টুম্পা।

এই টুম্পা ক্রিকেট খেলে না কিংবা ফুটবল খেলে না। এই মেয়ের জীবনের সংগ্রামের কাহিনী সম্পূর্ণ আলাদা। টুম্পার একমাত্র সাথী অটো। তাই এই সিরিয়ালের নাম চ্যানেল কর্তৃপক্ষ রেখেছেন টুম্পা অটোওয়ালি। যদিও এই অটোওয়ালিকে এবং কবে থেকে এনাকে দেখা যাবে তা নিয়ে দর্শকদের সম্পূর্ণ আঁধারে রেখেছে চ্যানেল কর্তৃপক্ষ।

গতকাল ধারাবাহিকে প্রথম প্রোমো কালার্স বাংলা চ্যানেলের ফেসবুক পেজে প্রকাশ্যে আসে। তবে যেমনটা চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন যে কোনো নতুন মুখেই তারা ধারাবাহিকের মুখ্য চরিত্র হিসেবে চাইছেন। নতুন এই ধারাবাহিকে কাদের দেখা যাবে এবং কবে থেকে দেখা যাবে তা এখন সময়ের অপেক্ষা।

ধারাবাহিকটির প্রোমোর আবহতে শোনা যাচ্ছে একজনকে বলতে, জীবনের আঁকাবাঁকা পথ পেরিয়ে এগিয়ে যাওয়ার গল্প সোনাতে আছেই ধারাবাহিক এবং ইচ্ছা থাকলেই উপায় হয় তাও দর্শকদের চোখে আঙুল দিয়ে দেখাতে আসছে টুম্পা অটোওয়ালি। যদিও এর আগে প্রিয়া মন্ডল ভজ গোবিন্দে এরকম একটি চরিত্রে অভিনয় করেছেন। এবং বিজয়িনী ধারাবাহিকে অভিনেত্রী লেখা চট্টোপাধ্যায় নাচের পাশাপাশি চালাতেন টোটো। তাই এই ভাবনা যে টেলিভিশনে প্রথমবার এবং চ্যানেলের স্বকীয় তা জোর দিয়ে বলা যায় না।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)