Bengali SerialHoop Plus

বাবা বেছে নিয়েছে সুন্দরী দ্বিতীয় বউ, চপ ভেজে সংসার চালানো তিন বোনের গল্প বলবে ‘উড়ন তুবড়ি’

টিআরপি তালিকায় প্রতি সপ্তাহে অপ্রতিরোধ্য হয়ে উঠছে গাঁটছড়া। তিন বোনের গল্প আটকে রেখেছে দর্শকদের। এবার গাঁটছড়াকে টেক্কা দিতে চলে এল জি বাংলার নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’। গতকালই প্রকাশ্যে এসেছে টিজার।

গতমাসে জি বাংলায় নতুন দুটি ধারাবাহিক শুরু হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এবং ‘গৌরী এলো’। নতুন ধারাবাহিকের সাফল্য দেখে জি বাংলা আবারও নিয়ে এল নতুন একটি সিরিয়াল। এই সিরিয়ালের মূল উপজীব্য বিষয় তিন বোনের জীবন সংগ্রামের কাহিনী এবং তাঁদের চপের দোকান। নেটিজেনদের ভাষাতে ‘চপ শিল্প’ করেই উদরপূর্তি হয় মা এবং তিন বোনের। তাঁদের সংগ্রামের জীবনে চপ ভাজার ভ্যানটিই একমাত্র সম্বল। তিন মেয়েকে একার হাতেই সামলেছেন মা।

প্রোমোতে দেখা যাচ্ছে তাদের ঠেলাগাড়ি রাখার জায়গায় একটি বিলাসবহুল গাড়ি এসে দাঁড়ায়। ধারাবাহিকটির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ তুবড়ি গাড়িটিকে সরিয়ে নিতে বললে গাড়ি থেকে বেরিয়ে আসেন তুবড়ির বাবা। যে চরিত্রে দেখা যাবে অভিজিৎ গুহকে। তাঁর ধমকে যখন তুবড়ি থামেনা তখন তুবড়ি সৎ মা গাড়ি দিয়ে ঠেলা গাড়িতে ধাক্কা মেরে চপের দোকান ভেঙে দেন। এই চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ঋ কে। এর ফলে তাঁদের মা পড়ে গিয়ে আঘাত পান। এবং এরই প্রতিবাদে গাড়ির কাঁচ আধলা ইট দিয়ে ভেঙে দেয় তুবড়ি। চোখা সংলাপের মাধ্যমে জানিয়ে দেন তিনি হলেন তুবড়ি একবার জ্বললে এত সহজে নেভে না।

এই গল্পে প্রধান চরিত্রে থাকছেন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। যাকে এর আগে ‘কি করে বলবো তোমায়’ এবং ‘লৌকিক না অলৌকিক’- এ দেখা গিয়েছিল এবং বাকি দুই বোনের চরিত্রে থাকবেন সুকন্যা বসু এবং সৌমি চট্টোপাধ্যায়। তাঁদের মায়ের চরিত্রে অভিনয় করবেন লাবনী সরকার। সিরিয়ালটির প্রযোজনার দায়িত্বে রয়েছে ফ্রেন্ডজ কমিউনিকেশন। তিন বোনের এই গল্পটি টিআরপির দৌড়ে কত দূর এগোয় তা সময়ের অপেক্ষা। সিরিয়ালটির নায়ক এবং টাইম স্লট নিয়ে এখনও কোনো ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। যদিও সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসতেই পড়ে গিয়েছে ট্রোলের বন্যা।