Hoop PlusBengali Serial

Aay Tobe Sohochori: বউ শাশুড়ি মারকাটারি! পুত্রবধূ নয় বন্ধু হয়ে সইয়ের বাড়িতে প্রবেশ ধিংগির

ইতিমধ্যে, বরফি বাঁদর নাচ কাকে বলে দেখিয়ে দিয়েছে। তার সইয়ের সঙ্গে বাজে ব্যাবহার! পড়াশুনো করতে না দেওয়ার যোগ্য জবাব দিতে তৈরি বরফি। হ্যাঁ, স্টার জলসার ধারাবাহিক ‘আয় তবে সহচরী’তে  (Aay Tobe Sohochori) এল নতুন মোড়। এই গল্পের স্বাদ একেবারেই আলাদা। এখানে শ্বাশুড়ি বৌমার এক দারুন বন্ধুত্বের কাহিনী গড়ে উঠতে চলেছে। শুরুটা হয়েছিল অসমবয়সী বন্ধুত্ব দিয়ে, এবারে সেই গল্প গতি ঘুরিয়ে শাশুড়ি বৌমার সম্পর্কের মিষ্টি মধুর দিকে যাচ্ছে।

আরো পড়ুন -   দরজা খুলতে চাইছেন 'মৌ বৌদি', তালার চাবি আছে কার কাছে!

আয় তবে সহচরী গল্পের প্রথম দিকেই দেখানো হয়েছিল সই অর্থাৎ সহচরীর ছেলে টিপুর বউ হয়ে আসবে বরফি অর্থাৎ ধিংগি ম্যাডাম। কিন্তু, দর্শকরা ঘুণাক্ষরেও বুঝতে পারেনি যে বিয়ের মণ্ডপে এমন ঘটনা ঘটবে যেখানে রৌদ্র ও রঞ্জিনী অর্থাৎ টিপু ও বরফি বিয়ে করে বসবে। কিন্তু, কেন বরফি শেষ পর্যন্ত বিয়ে করলো?

এই গল্প প্রথম থেকেই নিবিড় বন্ধুত্বের গল্প বলেছে। তাই অসমবয়সী বন্ধুত্ব হলেও এই সম্পর্ক যে কতটা শক্তিশালী হতে পারে এবং যেকোনো সম্পর্কের মূল ভিত হতে পারে তাই বোঝাতে চাইছে। শুধুমাত্র সইয়ের বডিগার্ড হবে বলেই সইয়ের বৌমা হয়ে গৃহ প্রবেশ বরফির। এই মেয়ের জেদ তার সই পড়াশুনো করবে, এদিকে গোটা পরিবার সইয়ের বিরুদ্ধে। এখন দেখার পালা নতুন এই শাশুড়ি বৌমার জুটি কিভাবে সকলকে জব্দ করে আর নিজের লক্ষে স্থির থাকে।

আরো পড়ুন -   আচমকাই শেষ হয়ে যাচ্ছে 'প্রথমা কাদম্বিনী', মন খারাপ দর্শকদের

ছোটপর্দায় কনীনিকা বন্দ্যোপাধ্যায় আবারও প্রমাণ করছেন যে তিনি একজন দাপুটে অভিনেত্রী। নিঃসন্দেহে এটি একটি দুর্দান্ত স্ক্রিপ্ট এবং কাহিনী, তবুও টি আর পি কিছুটা কম। কারণ মানুষ আজও কাল্পনিক, কূটকচালি দেখতে পছন্দ করে। সেহেতু, টি আর পি খানিকটা কম থাকলেও যারা আয় তবে সহচরী দেখেন তাদের কমেন্ট সেকশন বুঝিয়ে দিচ্ছে এই ধারাবাহিক নতুন কোনো ঝড় তুলতে শুরু করেছে। তাহলে কি সত্যি হতে চলেছে বরফি ওরফে অরুণিমা হালদারের বচন, ‘আমি সহচরীর ফ্রেন্ড আর আপনাদের দি এন্ড। অসহায়কে বাঁচাই আর বাঁদরদের নাচাই!’

আরো পড়ুন -   পুরোনো প্রেমিকা বাতিল! পর্দার প্রেমকে সত্যি করছেন 'ভাগ্যলক্ষ্মী'-ধারাবাহিকের শুভ-রিয়া জুটি

Related Articles

Back to top button