Hoop PlusTollywood

Nikhil-Nusrat: ডিভোর্স মামলায় নিখিলের কাছে হেরে গেলেন নুসরত জাহান

তুরস্ক গিয়ে হিন্দু মতে বিয়ে। শুধু হিন্দু মতে নয়, নুসরত জাহানকে দেখা যায় সাদা গাউনেও। ঘটা করে বিয়ে হয় ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তৃণমূল সংসদ তারকা নুসরত জাহানের (Nusrat Jahan)। বিয়ের পর কলকাতায় বসে চাঁদের হাট। রিসেপশনে হাজির থাকে টলিউডের বহু তারকা এবং খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাজি পাল্টে যায় কিছু মাস পরেই। নিখিলের ঘর ছাড়েন নুসরত। কাক পক্ষী টের পায়নি সেই সময়। অবশেষে জানা যায় যশের সঙ্গে লং ট্যুরে গিয়েছেন নুসরত। এরপরে আসে প্রেগন্যান্সির খবর। সেই সময় পেজ থ্রির পাতায় শুধুই নুসরতের ব্যাক্তিগত জীবনের গরমাগরম খবর।

এরপরেই, নিখিল জানান ওই আগত সন্তানের পিতা তিনি নন, কারণ নুসরত ঘর ছেড়েছেন বহু মাস আগেই। এরপরেই বিবাহ বিচ্ছেদ মামলা নিয়ে ঝড় ওঠে। সেই সময় বিয়ে ও সহবাস এই দুই শব্দের চূড়ান্ত আঁতাত তৈরি হয়। জিতে যায় সহবাস, কারণ মুসলিম ও হিন্দুর বিয়েতে রেজিস্ট্রি নেই স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের। তাই আইনত বৈধ নয় ওই বিয়ে। কিন্তু সমাজ? সমাজ আজও সামাজিক বিয়ে, শাখা সিঁদুর সবকিছুকে গুরুত্ব দেয়। কিন্তু, এই যুগে সহবাস শব্দটি জিতে যায়। নিখিল জানান তিনি রেজিস্ট্রি করতে চাইলেও নুসরত মত দেননি। এরপরেই এতটা দূরত্ব ও কাদা ছোড়াছুড়ি।

কোর্টে কেস ওঠে। নুসরত বোল্ড ভাবে উত্তর দেন বিয়েই হয়নি তাহলে কিসের বিচ্ছেদ বা ডিভোর্স? এদিকে স্বামী হিসেবে যশ দাশগুপ্তকে স্বীকৃতি দিয়েছেন নুসরত তারই জন্মদিনে এবং যশের সন্তান তিনি জন্ম দিয়েছেন। এবারে, পাশা উল্টে গিয়েছে। সূত্রের খবর, নিখিলের পক্ষে বিচার ব্যাবস্থা দাড়িয়েছে। এদিন নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী বলেছেন, “নিখিলের পক্ষে বিচারপতি রায় দিয়েছেন।” তাহলে কি নুসরতের জীবনে আবারও নতুন ঝড় আসতে চলেছে? ক্রমশ প্রকাশ্য

Related Articles

Back to top button