Hoop PlusBengali Serial

Sreemoyee: দ্বিতীয় স্বামী রোহিতের খোঁজে পিস্তল হাতে হাজির শ্রীময়ী! শেষ রক্ষা হবে তো?

গোয়েন্দা গিন্নি অনেকদিন আগেই শেষ হয়েছে। যদিও দর্শকরা চাইছেন গোয়েন্দা গিন্নি আবার ফিরে আসুক। নাহ, ইন্দ্রানী হালদার গোয়েন্দা গিন্নি শুরু করতে না পারলেও সেই একই স্বাদ ধরে রেখেছেন শ্রীময়ী (sreemoyee) ধারাবাহিক  কিভাবে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে শ্রীময়ীর একটাই লুক সামনে আসছে, আর তা হল – ইন্দ্রানী অর্থাৎ শ্রীময়ীর চোখে চশমা, কানে হেডফোন, আর হাতে বন্দুক। এমনকি, শ্রীময়ীর সাথে বন্ধুক চালানো শিখছে তার বহুদিনের পরিচারিকা মিঠুদিওও। কিন্তু, এরকম ধামাকাদার সাজে শ্রীময়ী কেন? কেনই বা বন্দুক চালানো শিখছেন?

ব্যাপারটা হল, ধারাবাহিকে কিছুদিন ধরে দেখা যাচ্ছে না রোহিত সেনকে অর্থাৎ টোটা রায় চৌধুরীকে। দ্বিতীয়বার বিয়ে করে শ্রীময়ী। ভালই সংসার চলছিল। ধূমধাম করে মেয়ে দিঠির বিয়ে দেয় রোহিত শ্রীময়ী। কিন্তু, এখন কেবল হোয়াটসঅ্যাপ বার্তা পাঠাচ্ছেন। ফোন পর্যন্ত ধরছেন না রোহিত! গল্পের নিরিখে, কিছু দুষ্কৃতির হাতে অপহৃত হয়েছেন রোহিত সেন। দ্বিতীয় স্বামীকে উদ্ধার করতেই শ্রীময়ী সেজেছেন গোয়েন্দা চরিত্রে। হাতে উঠেছে বন্দুক, শিখেছেন গাড়ি চালানো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

রোহিত সেন ওরফে টোটা রায় চৌধুরী এখন রয়েছেন মুম্বাইয়ে। কর্ণ জোহরের ছবির শ্যুটে ব্যস্ত তিনি। যদিও গল্পে তিনি গায়েব অন্য কারণে। এদিকে, দর্শকরা শ্রীময়ীর নতুন লুক দেখে নতুন করে সমালোচনা শুরু করে দিয়েছে। কেউ লিখছেন, ‘এবার দিদি মহাকাশে যাবে, প্লিজ কেউ ব্যবস্থা করে দাও’, কেউ লিখেছেন, ‘এই ধারাবাহিক এবার তো বন্ধ করুন’। যদিও ধারাবাহিক বন্ধ হওয়ার কোনো গল্পই নেই। স্টার জলসার অধিকাংশ ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও এখনও পর্যন্ত শ্রীময়ী দাপিয়ে চলছে।

Related Articles

Back to top button