BollywoodHoop Plus

Nia Sharma: ‘পুরুষাঙ্গ’ আকৃতির কেক কেটে পড়েছিলেন বিতর্কে, এবারের জন্মদিন কিভাবে পালন নিয়া শর্মার!

শুক্রবার ৩১-এ পা দিলেন ‘জামাই রাজা’-র রোশনি ওরফে নিয়া শর্মা। গতকাল নিজের প্রিয়জনদের সাথে উদযাপন করেন দিনটি। সেই সকল মুহূর্তের ছবি তিনি সামাজিক মাধ্যমে ভাগ করে নেন। তাঁর পরনে ছিল গোলাপি রঙের একটি পোশাক। বোমার আকারে একটি কেকও কাটেন অভিনেত্রী।

তাঁর ৩০তম জন্মদিনে কেক কাটা নিয়ে সামাজিক মাধ্যমে তাঁকে কটাক্ষের শিকার হতে হয়। সেই জন্মদিন উদযাপনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে সকলের চোখ পরে তাঁর জন্মদিনের কেকের ওপর যা দেখা যাচ্ছে তা একটি পুরুষ যৌনাঙ্গের কল্পরুপ। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে তিনি জানান, সোশ্যাল মিডিয়াকে তিনি ততটা গুরুত্ব দেন না। রোজকার জীবনের চাপ থেকে নিজেকে দূরে রাখতে তিনি সোশ্যাল মিডিয়া ব্যাবহার করেন। তিনি বলেন, “আমি পরিস্থিতির চাপ থেকে নিজেকে বিভ্রান্ত করতে সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। আমি মজার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পছন্দ করি। আমি মানুষের সাথে তর্ক করতে এবং ভিত্তিহীন কথোপকথনে জড়াতে পছন্দ করি না।”

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

তাঁকে বেশ কয়েকটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে মূল চরিত্রে দেখা গিয়েছিল। ‘জামাই রাজা’, ‘এক হাজারো মে মেরি বেহনা হে’, ‘নাগিন ৪’, ‘ইশক মে মারযাবা’ ধারাবাহিকগুলিতে তাঁকে অভিনয় করতে দেখা যায়। এছাড়া রোহিত শেট্টি সঞ্চালিত ‘খাতরো কে খিলাড়ি’ তে বিজয়ী হয়েছিলেন তিনি।

পরশু দিনও নিজের পরিবারের সদস্যদের নিয়ে একটি ছোটখাটো অনুষ্ঠান আয়োজিত করেন তিনি। সেখানে নিয়ার পরনে ছিল একটি বেগুনি রঙের গাউন। চকোলেট ফ্লেভারের একটি কেক হতে দাড়িয়ে থাকতে দেখা যায় তাঁকে। সামাজিক মাধ্যমে সেই সকল ছবি পোস্ট করে লেখেন ‘ ১৭. ০৯. ২০২১ জন্মদিন জন্মদিন’ সেই সাথে নিজের ভাই বিনয় শর্মা-কেও ধন্যবাদ জানান অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Related Articles

Back to top button