BollywoodHoop Plus

Nia Sharma: দুধ সাদা পোশাকে স্পষ্ট বক্ষযুগলের ভাঁজ, বেডরুম থেকে হট লুকে ভাইরাল নিয়া

টিভির বিখ্যাত অভিনেত্রী নিয়া শর্মাও তার সেক্সি অবতারের জন্য নেট দুনিয়ায় বহুলভাবে জন্য পরিচিত। এশিয়ার সেক্সি নারীর তালিকায় বেশ কয়েকবার স্থান পেয়েছেন নিয়া শর্মা। একই দিনে,একই সঙ্গে নিয়া শর্মা তার ছবি এবং ভিডিওর কারণে সোশ্যাল মিডিয়ায়। এবার আরও একবার বেডরুমের ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন নিয়া।

আবারও নিয়া শর্মা তার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। নিয়া সরাসরি তার বেডরুম থেকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। এই ফটোগুলিতে, তাকে সাদা রঙের একটি ডোরাকাটা শর্ট পোশাকে অত্যন্ত সুন্দর এবং লাস্যময়ী দেখাচ্ছে। একসঙ্গে তিনটি ছবি শেয়ার করেছেন নিয়া। এই ফটোগুলিতে, নিয়া শর্মা একটি সাদা পোশাকের সাথে একটি নেকলেস এবং একটি হাফ পনি হেয়ারস্টাইল তৈরি করছেন। মাত্র এক ঘণ্টায় নিয়ার এই ছবিগুলো লাইক পেয়েছে ৬০ হাজারেরও বেশি। নিয়া শর্মার এই ছবিগুলিতে, নেটিজেনরা কমেন্টের বন্যা ভরিয়ে দিয়েছেন। তারা প্রায় আগুন ইমোজি দিয়ে নায়িকাকে প্রশংসায় সিক্ত করেছেন। অনেকে তাকে সবচেয়ে সুন্দরী অভিনেত্রী বলছেন, আবার কেউ তাকে মোহনীয় নায়িকা বলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সম্প্রতি নিকিতা গান্ধীর মিউজিক ভিডিও ‘ফুন লে’-তে দেখা গেছে নিয়া শর্মাকে। নিয়া সম্প্রতি সংবাদসংস্থা কে বলেছেন, “আমি এটির জন্য খুব কঠোর পরিশ্রম করেছি। আমি খাওয়া বন্ধ করে দিয়েছি। আমি সত্যিই নিজেকে ক্ষুধার্ত রেখেছি। গানটিতে প্রচুর নাচের মুভ রয়েছে এবং আমি চেয়েছিলাম যে সেগুলি নিখুঁত দেখাক। আমি এটা ভাবিনি। এই আইটেম গানটি ‘দো ঘুন্ট’-এর পরেই আমার কাছে আসবে এবং তাই আমি আমার সেরা শটটি দিতে চেয়েছিলাম।’

অভিনেত্রী নিয়া শর্মা প্রাশয়ই ইনস্টাগ্রামে ধরা দেন খোলামেলা অবতারে। আর তাঁর জন্য অনেক সময় তাঁকে নিয়ে বয়ে যায় সমালোচনার ঝড়ও। নিজের বোল্ড অবতারের মাধ্যমে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়ান তিনি। তাঁর এহেন ছবি পোস্ট করা নতুন কিছু নয় নেটিজেনদের কাছে। তৎসত্ত্বেও অভিনেত্রী উষ্ণতার পারদ ছড়ান ইনস্টাগ্রামের পর্দায় প্রতিদিন।

নিয়া শর্মা গতবছর নাগিন রূপে দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। তাঁর অভিনয় দিয়ে তিনি মনে করেছিলেন সকল দর্শকদের। এছাড়াও জিটিভির কাল জয়ী সিরিয়াল জামাই রাজার ওটিটি রিমেক জামাই ২.০ তে রবি দুবের সঙ্গে হট রোম্যান্স করতে দেখা গিয়েছে তাঁকে।